মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তিতে অনুপস্থিত ইউপি চেয়ারম্যানের অপসারণ চাইলেন জনগণ

স্টাফ রিপোর্টার:

চাঁদপুরের শাহরাস্তিতে রায়শ্রী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দীর্ঘদিন অনুপস্থিত থাকায় অপসারণ চাইলে স্থানীয় জনগন। রবিবার সকালে শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়ন পরিষদ উনকিলার সম্মুখে জনগণ বিক্ষোভ ও মানববন্ধন করে তার অপসারণসহ দাপ্তরিক কার্যক্রম সচল রাখতে নতুন প্রশাসক নিয়োগের দাবি তোলেন ।

বিক্ষুব্ধ জনগণ জানায়,ওই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাশেম, সুমন মেম্বার,শামসুল হুদা, আব্দুস সোবান, বাবুল মৃধার নেতৃত্বে শত শত মানুষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে জড়ো হয়।

পরে বিক্ষুব্ধ জনগণ মিছিল মিটিং শেষে একটি মানববন্ধন করে।

ওই সময় উপস্থিত অধিবাসীরা বক্তব্য রেখে বলেন ,বর্তমানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে তৈরি হওয়া উদ্বুদ্ধ পরিস্থিতি পর থেকে তিনি বর্তমান চেয়ারম্যান মোশারফ হোসেন ইউনিয়ন ভবনে আসা থেকে বিরত রয়েছেন।

যার ফলে প্রতিদিন শত শত মানুষ এসে সেবা বঞ্চিত হয়ে ফিরে যাচ্ছেন।এমত অবস্থায় স্থানীয় জনগণ আজ সেবা বঞ্চিত হয়ে ফুসে উঠছেন। ওই সময় বক্তাগণ চেয়ারম্যানের বিরুদ্ধে নানাবিধ দুর্নীতি স্বজন প্রীতি অনিয়মের অভিযোগ তোলেন।

একই সঙ্গে বক্তারা অবিলম্বে ওই ইউনিয়নের মানুষের কষ্ট সহজ করতে একজন প্রশাসক নিয়োগের জন্য সংশ্লিষ্টদের দৃস্টি আকর্ষণ করেন

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com