শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বিজয়ী এর উদ্যোগে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবি বিতরন

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর সদর পুরান বাজারের মাদরাসার শিশুদের মাঝে পাঞ্জাবি বিতরণ করেছে স্বেচ্ছাসেবী নারী উদ্যোক্তা সংগঠন বিজয়ী।

সোমবার (১৪ই অক্টোবর) সকাল ১০ ঘটিকায় আল মদিনা ইসলামিয়া মাদ্রাসায় বিজয়ী ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান নিজ হাতে শিক্ষার্থীদের পাঞ্জাবি পরিয়ে দেন। পাঞ্জাবি বিতরন শেষে দোয়া পরিচালনা করেন আল মদিনা ইসলামিয়া মাদ্রাসা প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মুফতি শাহাদাৎ হোসেন কাসেমী।

উক্ত অনুষ্ঠানে তানিয়া ইশতিয়াক খান বলেন— বিজয়ী ২০২০ সাল থেকে নারী ও শিশুদের কল্যানে নিরলস কাজ করে যাচ্ছে। নারীদের স্বাবলম্বী করার লক্ষ্যে বিজয়ী নানা রকম হাতের কাজের প্রশিক্ষন দিয়ে উদ্যোক্তা তৈরি করছে। নারী ও শিশুদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে প্রতি নিয়ত বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরন করে যাচ্ছে। বিজয়ী শিশুদের নিয়ে নানা রকম ইভেন্ট করে শিশুদের মাঝে খাবার, জামা কাপড়সহ শিক্ষা সামগ্রী বিতরন করে আসছে।

ইনশাআল্লাহ আগামীতেও করে যাবো। এই মাদ্রাসার শিক্ষার্থীদের পড়াশোনা করতে যেকোন সমস্যা হলে ,বই খাতা কলমের প্রয়োজন হলে জানাবেন আমি যথা সাধ্য চেষ্টা করবো আপনাদের পাশে থাকার।

এসময় উপস্থিত ছিলেন বিজয়ীর স্বপ্নদ্রষ্টা আশিক খান, আল মদিনা ইসলামিয়া মাদ্রাসা প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মুফতি শাহাদাৎ হোসেন কাসেমী, শিক্ষক মাসুদ রানা, আব্দুল ওয়াদুদ আবু সুফিয়ান জাবের বিজয়ীর ভলেনটিয়ার মরিয়ম আক্তর, রুবাইয়া ইসলাম,বর্ষা আক্তার, আয়শা আক্তার, রুবাইয়া ইসলাম, সুমি আক্তার, মিতু আক্তার জান্নাত আক্তার লিলিসহ বিজয়ী এর কর্মকর্তাবৃন্দ

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com