শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জে বন্যা দুর্গত অসহায় পরিবারের মাঝে সেনাবাহিনীর গৃহ নির্মাণ সামগ্রী, গবাদি পশুর খাদ্য, নগদ অর্থ প্রদান করলো সেনাবাহিনী।

নুর মোহাম্মদ পাটোয়ারী

চলমান বন্যা পরবর্তী পূণর্বাসন কর্মসূচির অধীনে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় মঙ্গলবার চাঁদপুর আর্মি ক্যাম্প কর্তৃক কয়েকটি বন্যা দুর্গত অসহায় পরিবারের মাঝে ৬ জনকে ঢেউটিন ও নগদ টাকা, ৭ জনকে গবাদিপশু খাদ্য ও প্রতিটি পরিবারকে প্রদান করা হয়।

 গৃহ নির্মাণ সামগ্রী, গবাদিপশু খাদ্য ও নগদ অর্থ বিতরণ কার্যক্রমের প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট কর্নেল মো. মোয়াজ্জেম হোসেন, পি এস সি (অধিনায়ক,২১ বীর)।

উপস্থিত ছিলেন মেজর আরিফ , ক্যাম্প কমান্ডার (হাজীগঞ্জ আর্মি ক্যাম্প) ,উপজেলা নির্বাহী অফিসার তাপস শীল, হাজীগঞ্জ থানা ওসি মহিউদ্দিন ফারুক , হাজীগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় অধ্যক্ষ আবু সাঈদ, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মাজহারুল, হাজীগঞ্জ জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসাইন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান মাহমুদ প্রমূখ ।

হাজীগঞ্জ ও আশেপাশের এলাকায় বন্যা পরিস্থিতির অবনতির কারণে এই এলাকায় জানমাল ও গবাদিপশু পালনে বেশ ক্ষয়ক্ষতি পরিলক্ষিত হয়।

চাঁদপুর আর্মি ক্যাম্প কর্তৃক বন্যা দুর্গতদের মাঝে এই গৃহ নির্মাণ সামগ্রী, গবাদিপশু খাদ্য ও নগদ অর্থ বিতরণ কার্যক্রম অন্যান্য উপজেলাতেও চলমান থাকবে।

বিগত ২৪ আগষ্ট থেকে চাঁদপুর আর্মি ক্যাম্প হতে এসকল এলাকায় বিপুল পরিমাণে ত্রাণ বিতরন অভিযান পরিচালনা করে আসছে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com