মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ফরিদগঞ্জে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জে স্বামীর সাথে অভিমান করে স্ত্রী নাজমা আক্তার রুনা(১৮) ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছে।

বুধবার (৬ জুলাই)ভোরে উপজেলার চরদুঃখীয়াা পূর্ব ইউনিয়নের সন্তোষপুর এলাকায় এঘটনা ঘটে। রুনা চরদুঃখীয়া পূর্ব ইউনিয়নের সন্তোষপুর এলাকার চৌকিদার বাড়ির নেছার আহাম্মদ চৌকিদারের মেয়ে।

এলাকাবাসী জানান, রুনা প্রায় দেড় বছর পূর্বে পরকিয়ার টানে প্রবাসী স্বামীকে ডিভোর্স দিয়ে ভালোবেসে বিয়ে করে একই গ্রামের চম্পার বাড়ির রাকিব হোসেনকে। রুনার মা রুমা জানান, আমার মেয়ের পূর্বে একটি বিয়ে হয়েছিল। তার আগের স্বামী বিয়ের পর বিদেশ গেলে ওই রাকিবের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং তারা পালিয়ে বিয়ে করে। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে আমার মেয়ের সাথে খারাপ আচরণ করে রাকিব। তার আচরণ সহ্য করতে না পেরে একাধিক বার আত্মহত্যা করার চেষ্টা করলে বাড়ীর লোকজন তাকে উদ্ধার করে। অবশেষে আজ বুধবার ভোরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আমি রুনার স্বামী রাকিবের উপযুক্ত বিচার চাই। সে আমার মেয়েকে মেরে ফেলেছে।

এবিষয়ে ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) প্রদীপ মন্ডল জানান, আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com