বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ঋণের টাকা পরিশোধ করতে সন্তান বিক্রি॥ পুলিশের হস্তক্ষেপে ২ কন্যা শিশু মায়ের কোলে

গাজী মহিনউদ্দিন ও মজিবুর রহমান রনিঃ

চাঁদপুরের হাজীগঞ্জে ঋণের টাকা ও বিদ্যুৎ বিল পরিশোধ করতে বিক্রি করা দুই কন্যা সন্তানকে উদ্ধার করলো পুলিশ। দুই সন্তান বিক্রয়ের দুই বছর পর পুলিশের সহযোগিতায় সন্তানদের ফিরে পেয়ে খুশি গর্ভে ধারণকারী মা।

হাজীগঞ্জ উপজেলার ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নের নাটেহারা গ্রামের মিজি বাড়ির বিস্কুট বেকারী ব্যবসায়ী এমরান হোসেন করোনা মহামারীর কারণে সংকটের মুখে পড়ে দুই কন্যা সন্তানকে ৮০ হাজার টাকা বিক্রি করে বিদ্যুত বিল ও ঋণের টাকা পরিশোধ করেন।

বিক্রি করা দুই কন্যা সন্তানের মা ইমরান হোসেনের দ্বিতীয় স্ত্রী জান্নাত বেগম।

সংবাদটি স্থানীয় ও জাতীয় পত্রিকা এবং অনলাইন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর বুধবার সকালে হাজীগঞ্জ থানা পুলিশ কন্যাসন্তানদের বাবা এমরান হোসেনকে নিয়ে তাদের উদ্ধার করে।

হাজীগঞ্জ থানা সূত্রে জানা যায়, চাঁদপুর সদরের ৫নং রামপুর ইউনিয়নের দক্ষিণ আলগী বড় কোনদাজ বাড়ির প্রবাসী মোতালেব ঘর থেকে সিরাতুন মুনতাহা ইভাকে (৫) ও ফরিদগঞ্জ উপজেলার মান্দারতলী ভূইয়া বাড়ির বাবুল ভূইয়ার ঘর থেকে রিয়া (৩) কে উদ্ধার করা হয়।

মা জান্নাত জানান,আমি আমার মেয়েদের পেয়ে খুবই ভালো লাগছে। আমি তাদেরকে আর কখনো কারো কাছে দিবো না।
হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) জোবাইর সৈয়দ জানান,তিন পক্ষের সাথে কথা বলে মেয়েদের কে তাদের মা বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। আগে যারা নিয়েছেন তারা আইন সম্মত ভাবে নেয়নি।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com