বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

তানসিনের এসএসসিতে গোল্ডেন এ প্লাস অর্জন

গাজী মহিনউদ্দিনঃ

সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে গোল্ডেন এপ্লাস অর্জন করেছে তানসিন রহমান অভি। সে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের বিজ্ঞান শাখা থেকে এসএসসিতে এ সাফল্য অর্জন করে।

সে হাজীগঞ্জ চিলড্রেন একাডেমী থেকে পঞ্চম শ্রেণির সমাপনি পরীক্ষায় টেলেন্ডপুলে বৃত্তি এবং হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই এন্ড কলেজ থেকে অষ্টম শ্রেণিতে টেলেন্ডপুলে বৃত্তি অর্জন করে।

অভি শাহরাস্তি উপজেলার বলশিদ গ্রামের মোল্লা বাড়ির ইঞ্জি. মো. হারিছুর রহমান ও তাছলিমা আক্তারের সন্তান। দুই ভাইয়ের মধ্যে তানসিন বড়। তানসিন রহমান অভি বড় হয়ে প্রকৌশলী হতে চায়। তার পিতা ইঞ্জি মো. হারিছুর রহমান মোল্লা সাবেক রয়েল কমিশন ইঞ্জিনিয়ার ও চট্টগ্রাম ডি.ও.টি.টি অয়েল রিফাইনারীজ এর সিনিয়র ইঞ্জিনিয়ার এবং মাতা তাছলিমা আক্তার সানম্যান গ্রুপের নির্বাহী কর্মকর্তা ও আম্বিয়া ফ্লাওয়ার স্কুল এন্ড কম্পিউটার ইন্সটিটিউট এর অধ্যক্ষ হিসেবে দায়িত্বরত রয়েছেন।

তার পিতা চাঁদপুর জেলার অন্যতম সমাজ সেবক ও শাহরাস্তি উপজেলার আম্বিয়া ফ্লাওয়ার কেজি স্কুল, আম্বিয়া ফ্লাওয়ার ফোরকানিয়া মাদ্রাসা, আম্বিয়া ফ্লাওয়ার কোচিং সেন্টার, আম্বিয়া ফ্লাওয়ার কম্পিউটার ইন্সটিটিউট, আম্বিয়া ফ্লাওয়ার আদর্শ পাঠাগার এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তানসিন রহমান অভি বলেন, তার মা এবং নানু তফুরা বেগম এবং দাদী আম্বিয়া খাতুনের কঠোর পরিশ্রম ও পরিচর্যা এবং তার গৃহ শিক্ষিক মেহের ডিগ্রি কলেজের প্রভাষক ও শিক্ষক মিরাজুল ইসলামের আন্তরিক প্রচেষ্টায় এ সাফল্য অর্জন করতে পেরেছি। এ সাফল্যে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যেতে অভির বাবা-মা আত্মীয় স্বজনসহ সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com