বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ইয়াবা’সহ চাঁদপুর পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ বেপারী আটক

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর সদর মডেল থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ইয়াবাসহ চাঁদপুর পৌর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল্লাহ বেপারিকে আটক করা হয়েছে ।

১৫ জুন বৃহস্পিতার ৯টায় রাত চাঁদপুর সদর মডেল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুর রশিদের নির্দেশে এসআই মোঃ কামাল উদ্দিন, এএসআই মোঃ নুরুল আমিন সঙ্গীয় ফোর্স শহরের মমিনপাড়াস্থ ০৯নং ওয়ার্ডের জিয়া ছাত্রাবাসের পিছনে বেপারী বাড়ীর সামনে পাকা রাস্তায় চেকপোস্ট পরিচালনাকালে ছাত্রলীগের এই নেতা পুলিশ দেখে পালানোর চেষ্টা করে।

এসময় পুলিশ চাঁদপুর পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল্লাহ বেপারীকে চেক করার পর তার কাছ থেকে ৫ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করে। পরে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীকে কোর্টে প্রেরণ করলে ১৬ জুন শুক্রবার স্পেশাল কোর্টের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ৩ হাজার টাকা ও পুলিশি রিপোর্ট না আসা পর্যন্ত আসামি কে জামিন প্রদান করেন।

আব্দুল্লাহ বেপারি দীর্ঘদিন ধরে রাজনীতির পাশাপাশি মাদক বিক্রির সাথে জড়িত। এর আগেও তাকে মাদক বিক্রির জন্য একাধিক ধাওয়া দেওয়াহয়। মাদকের সাথে সরাসরি সম্পৃক্ত থাকার পরও অদৃশ্য ইশারায় ভাগিয়ে নেন চাঁদপুর পৌর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক পদ। রাজনীতি করার কারণে বার বার মাদক কারবারিসহ বিভিন্ন অভিযোগে পার পেয়ে যাচ্ছেন। বহাল তবিয়্যতে রয়েছেন ছাত্রলীগের পদে।

মামলার এজহার থেকে জান যায়, ১৫ জুন বৃহস্পিতার রাত ৯:১৫ ঘটিকায় চাঁদপুর সদর মডেল থানাধীন মমিনপাড়াস্থ ০৯নং ওয়ার্ডের জিয়া ছাত্রাবাসের পিছনে বেপারী বাড়ীর সামনে পাকা রাস্তার উপর কিলো-০১ এসআই (নিঃ) মোঃ কামাল উদ্দিন, সঙ্গীয় এএসআই (নিঃ) মোঃ নুরুল আমিন, কং/৭৫৯ নাইমুর রহমান, ড্রাই কং/৯৫০ মোঃ আমির ফয়সাল, কং/৯৭৫ রাকেস চৌধুরী, কং/২০৮ শফিকুর রহমান, সকলেই চেকপোস্ট পরিচালনাকালে ছাত্রলীগের এই নেতা পুলিশ দেখে পালানোর চেষ্টা করে। পুলিশ এই সময় দৌড়ে তাকে আটক করে।

মাদক মামলার আসামি মোঃ আব্দুল্লাহ বেপারী (২৭) এর দেহ তল্লাশি করাকালে তাহার পরিহিত টাউজারের ডান পকেট থেকে তাহার নিজ হাতে বাহির করে দেওয়ামতে সাদা পলিথিনে মোড়ানো ০৫ (পাঁচ) পিস ইয়াবা ট্যাবলেট, যাহার সর্বমোট ওজন=০.৫ গ্রাম, মূল্য অনুমান = ১,৫০০/- টাকা উদ্ধার করা হয় ।

মাদক মামলার আসামি মোঃ আব্দুল্লাহ বেপারী (২৭), চাঁদপুর পৌর ৮নং ওয়ার্ডের গুয়াখোলার শাহজাহান বেপারী সন্তান।

গ্রেফতারকৃত মাকদ মামলার আসামী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রাখিয়া ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১০ (ক) ধারার অপরাধ করার চাঁদপুর মডেল থানার এস আই মোঃ কামাল উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করে তাকে কোর্টে প্রেরন করেন। কোর্টে থেকে আসামী বিশেষ কোর্টে জামিনে মুক্তি পান।
আসামি পক্ষের আইনজীবী ছিলেন প্রিস নাজমুল আহসান নাজু।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com