মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়ন প্রিমিয়ার লীগের লগো উন্মোচন জার্সি বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ

হাজীগঞ্জের মাদক মুক্ত সমাজ গড়ার অঙ্গীকার নিয়ে ৮নং হাটিলা পূর্ব ইউনিয়ন প্রিমিয়ার লীগের গ্লোড কাপের মোড়ক উন্মোচন এবং জার্সি বিতরণ করা হয়েছে। ২৮ জুন বুধবার রাসেল ট্রাভেলর্স এর আয়োজনে হাটিলা পূর্ব ইউনিয়ন পরিষদের উদ্যোগে গোল্ড কাপের মোড়ক উন্মোচন ও জার্সি বিতরণের মধ্য দিয়ে এ প্রিমিয়ার লীগের যাত্রা শুরু করা হয়।

ঈদের ২য় দিন শুক্রবার সকাল সাড়ে ৭টায় থেকে শুরু হয়ে ৪টি পর্বে ৮টি দল নকআউট পদ্ধতিতে খেলায় অংশ গ্রহণ করবে। প্রিমিয়ার লীড়ে অংশগ্রহণ কারী দল গুলো হচ্ছে মেইলবাসী, এস. পাওয়ার, এফ.সি অলস্টার দিশারী ক্রীড়া সংঘ, স্বপ্নের ঘুড়ি এফসি, স্টার ওয়াল্ড, তরুন প্রজন্ম সংগঠন, নাইন স্টার।

শুক্রবার সকাল সাড়ে ৭টায় স্বপ্নের গুড়ি এফসি বনাম স্টার স্কোয়ার্ড, সকাল সাড়ে ৮টায় দিশারী ক্রীড়া সংঘ বনাম এফ.সি অলস্টার, সকাল সাড়ে ৯টায় এফ.পাওয়ার বনাম তরুন প্রজন্ম সংগঠন এবং সকাল সাড়ে ১০টায় নাইন স্টার বনাম মেইলবাসী খেলায় অংশ গ্রহণ করবে। এদের বিজয়ী দল সেনিফাইনাল প্রতিযোগিতায় হলে শনিবার ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে।

খেলার সার্বিক পরিস্থিতি এবং ইউনিয়নবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার বলেন, তরুন প্রজন্মকে মাদকাসক্ত থেকে দূরে রাখতে হাটিলা পূর্ব ্ ইউনিয়ন প্রিমিয়ার লীগ ফুটবল খেলার আয়োজন করা হয়েছে।

ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও রাসেল ট্রাভেলস এর স্বত্তাধিকারী রাসেল মজুমদার বলেন, দুইদিন ব্যাপী প্রিমিয়ার লীগ ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। লটারীর মাধ্যমে দল নির্বাচন করা হয়েছে। নকআউট পদ্ধতিতে এ খেলা চলবে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com