মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তির সোহেল পারভেজের অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি

মোঃ হাসানুজ্জামান(শাহরাস্তি)

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কৃতি সন্তান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান বিএসসির পুত্র, বরিশাল রেঞ্জ ডিআইজি’র স্টাফ অফিসার, সিনিয়র সহকারি পুলিশ সুপার সোহেল পারভেজ অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেয়েছেন।
১২ নভেম্বর রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ থেকে এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
জানা যায়, এ পুলিশ কর্মকর্তা ৩৪তম বিসিএসে পুলিশ ক্যাডার হিসেবে সুপারিশ প্রাপ্ত হয়ে ২০১৬ সালে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। ইতোপূর্বে তিনি র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও ফেনী জেলার ছাগলনাইয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার ও বরিশাল রেঞ্জ ডিআইজি’র স্টাফ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।
শিক্ষাজীবনে তিনি শাহরাস্তি উপজেলার খিলাবাজার স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি, মেহের ডিগ্রি কলেজ থেকে এইচএসসি, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন।
পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সোহেল পারভেজ উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের প্রসন্নপুর গ্রামে জন্মগ্রহণ করেন। ৩ ভাই ১ বোনের মধ্যে তিনি ২য়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও ১ কন্যার জনক।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com