বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তিতে অজ্ঞাত ব্যক্তিদের হুমকিতে নিরাপত্তা চেয়ে গৃহবধূর থানায় অভিযোগ

মোঃ হাসানুজ্জামানঃ

চাঁদপুরের শাহরাস্তিতে অজ্ঞাত ব্যক্তিদের অতর্কিত হামলা ও হুমকির কারনে জীবনের নিরাপত্তা চেয়ে শাহরাস্তি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে এক গৃহবধূ।

২৫ ডিসেম্বর রাতে উপজেলা পৌর ৬নং ওয়ার্ডের শ্রীপুর গ্রামের তুলুস শামস্ মাহমুদের স্ত্রী আসমাউল হুসনা (৩৯) এ অভিযোগ দায়ের করেন। যার নং ১২৪২, তাং ২৫/১২/২০২৩ইং

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৩ ডিসেম্বর শনিবার বিকেল ৪টায় সাধারণ ডায়েরী বাদী ঢাকা হতে নিজ শ্বশুরালয়ে বেড়াতে আসে। পরের দিন ২৪ ডিসেম্বর রোববার বেলা আনুমানিক ২টা ৩০ মিনিটের সময় বসত ঘরের সামনের দরজায় কড়া নাড়ার শব্দ শুনে তিনি দরজা খোলেন। এসময় ৩ (তিন) জন ব্যক্তি সামনে দাঁড়িয়ে নানান কথা জিজ্ঞেস করে। তখন বাসায় বাদীর স্বামী ও শ্বাশুরি ছিলোনা। এসময় তিনি ছোট ছোট ২টি সন্তান নিয়ে অবস্থান করছিলেন। আগত ব্যক্তিগন বাদীকে বলে, আমরাতো আপনাকেই খুঁজছি। তখন তিনি তাদের কাউকে চিনিন না বলে জানান। এরপর তারা তাকে ধরার বা মারার চেষ্টা করে। এছাড়া তারা তার স্বামী, পুত্র ও কন্যাকে অপহরণ, হত্যা ও গুম করবে বলে ভয়ভীতি প্রদর্শন করে। তাদের একজন বসত ঘরের ভিতরে প্রবেশ করে তাকে ধরতে চাইলে তিনি ডাক চিৎকার শুরু করেন। বাদীর চিৎকারে তখন আশপাশের লোকজন ছুটে আসতে শুরু করে। এসময় লোকজনের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত ব্যক্তিরা পালিয়ে যায়। লোকজন এসে কাউকে দেখতে পায়নি। এধরনের ব্যক্তিদের ভয়ভীতি প্রদর্শনের কারনে স্বামী ও সন্তানদেরকে নিয়ে জীবন নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে তিনি জানান।

এবিষয়ে অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, অভিযোগটি সাধারণ ডায়েরীভুক্ত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com