মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তিতে সজাগ ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

মোঃ হাসানুজ্জামানঃ

শাহরাস্তিতে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সজাগ ফাউন্ডেশন।

তিন দিন ব্যাপী বিতরণ কর্মসূচী ২০ জানুয়ারী শনিবার সন্ধ্যায় শেষ হয়। তারা উপজেলার বিভিন্ন স্থানে অসহায় ও শীতে কাতর মানুষের মাঝে এই বিতরণ সম্পন্ন করেন।

সজাগ ফাউন্ডেশনের সহ-সভাপতি, মোঃ রিয়াদ হোসেন জানান, ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে।

সারা দেশের ন্যায় শাহরাস্তিতেও চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা কাবু করে নিন্ম আয়ের মানুষকে। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়াতে পেরে নিজেদেরকে স্বার্থক বলে মনে করেন তিনি।

এবিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক এমরান হোসেন সাদ্দাম বলেন , শীত প্রতিবছর আসে গরিব অসহায় মানুষের জন্য এক কষ্টের বার্তা নিয়ে। তবে অসহায় মানুষের পাশে কমই সামর্থ্যবান মানুষকে দাঁড়াতে দেখা যায়।

অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারা অনুভূতির মাত্রা ভিন্ন। আমরা এবার পরিকল্পনা করে পুরো শাহরাস্তি উপজেলা জুড়ে দুস্থ ও অসহায় মানুষের দ্বারে শীত বস্র পৌঁছে দিতে সক্ষম হয়েছি। সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে সবাইকে এগিয়ে আসার উদ্বাত্ত আহ্বান জানান তিনি।

উক্ত বিতরণে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক প্রশান্ত চক্রবর্তী, ব্লাড বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মহিন উদ্দীন, সহ-দপ্তর সম্পাদক মোঃ আবুল বাসার, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দীপক রায়, সহ-প্রচার সম্পাদক আবু সুফিয়ান হ্নদয়, সদস্য আবু মুছা আল শিহাব, মইনুল ইসলাম বাবলু, বিকাশ পাল, অপু চক্রবর্তী, তামীম, ফারুক হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com