শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শুধু নিজের ভাগ্য নয়,এদেশের গরিব দুঃখী মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করতে হবে। সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম

মো.মোশারফ হোসেন

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উপলক্ষে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সাংসদ,সাবেক সরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধে ১ নং সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন-১৯৫২ সালে ভাষা আন্দোলনে রফিক,জব্বার,সালাম,বরকতরা শাহিদ হয়ে তোমাদের জন্য যে অধিকার প্রতিষ্ঠা করে গেছে সেজন্য আজ তোমরা বাংলা ভাষায় কথা বলতে পারচো। এমনি করে ১৯৭১ সালে এদেশকে পাকিস্তানি হানাদার বাহিনীর হাত থেকে রক্ষা করেছিলাম বলেই আজকে তোমার স্বাধীন দেশের নাগরিক হিসেবে বসবাস করচো।

২১ ফেব্রুয়ারী বুধবার সকালে উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীলের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের( ভারপ্রাপ্ত) চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সহকারী কমিশনার(ভূমি) মেহেদী হাসান মানিক, (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ কুমার দে, উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা জাকির হোসেনের সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভীন মিলি, অফিসার ইনচার্জ আব্দুর রশিদ,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ.কে.এম.জাহাঙ্গীর আলম,সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন,উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান, শিক্ষা কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী,একাডেমি সুপারভাইজার সুনির্মল দেউড়ি, বি.এ.ডি.সি কর্মকর্তা মামুনসহ উপজেলা বিভিন্ন কার্যালয়ে কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উপলক্ষে বিভিন্ন ইভেন্টে অংশ নেয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরুষ্কার তুলে দেন মেজর(অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com