মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এডহক ম্যানেজিং কমিটিকে ফুল দিয়ে বরন

 মেঘনাপোষ্ট ডেস্করিপোর্ট..

হাজীগঞ্জ উপজেলা সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এডহক ম্যানেজিং কমিটিকে ফুল দিয়ে বরন করে নেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্ধ

এডহক কমিটির সভাপতি , প্রাক্তণ সাংসদ মরহুম আব্দুর রব মিয়ার জৈষ্ঠ্যপুত্র, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য মো. খালেদুর রব মিঠু ও অভিভাবক প্রতিনিধি ফাতেমা আক্তার এবং শিক্ষক প্রতিনিধি মো. মিজানুর রহমান তুহিনকে বিদ্যালয়টির স্কাউট সদস্যরা স্বাগতম জানান.

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন ন্বেতৃত্বে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্ধ নতুন কমিটিকে ফুল দিয়ে বরন করে নেন

এসময় উপস্থিত ছিলেন : হাজীগঞ্জ ডিগ্রি কলেজের বিদ্যুসাহী সদস্য ও হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আরিফ মজুমদার , বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসান ফিরোজ , চাঁদপুর সরকারি হাসান আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ শরীফ হোসেন..

এইসময়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রতিটি ক্লাসে গিয়ে নতুন কমিটি সদস্যদের সাথে শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দেন.

বিদ্যালয়ের এডহক ম্যানেজিং কমিটির সদস্য বিদ্যালয়ের বেগম ছালেয়া খাতুন স্মৃতি গ্রন্থগার , বঙ্গবন্ধুর ও মুক্তিযুদ্ধ কর্নার সহ বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ স্থাপনা পরিদর্শন করেন এবং বিদ্যালয়ের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সকল শিক্ষকদের সাথে মতবিনিময় করেন.

মতবিনিময়কালে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খেলেদুর রব মিঠু বলেন : আমি আপনারা সকল বিষয়ে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো , বিনিময়ে আপনার হাজীগঙ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে জেলার শ্রেষ্ঠ বিদ্যাপিট হিসাবে গড়ে তুলবেন।

মতবিনিময় শেষে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যগন প্রথম মিটিং সম্পন্ন করেন

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com