শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তিতে মায়ের মামলায় পুত্র কারাগারে

মোঃ হাসানুজ্জামানঃ

চাঁদপুরের শাহরাস্তিতে পিতা মাতার ভরনপোষণ না দেয়ার কারনে মায়ের মামলায় পুত্র শ্রীঘরে। ঘটনাটি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক হামিদ আলী মিজি বাড়ীতে ঘটে।

জানা যায়, ওই বাড়ির বেলাল আহমেদের স্ত্রী সুরাইয়া বেগম (৭০) ও তার স্বামী উভয়ে বয়োবৃদ্ধ এবং বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবৎ ভুগছেন। তারা বয়োবৃদ্ধ হওয়ায় বাড়িতে তেমন কোন কাজকর্ম বা আয়-রোজগার করতে পারেন না। কিন্তু তাদের বড় পুত্র শাহিন ও তার স্ত্রী সোনিয়া সুলতানা দীর্ঘদিন যাবৎ তাদেরকে ভরণ-পোষণ এবং চিকিৎসা খরচ না দিয়ে ঘর থেকে বের করে দেয়ার পায়তারা করছিলো। ঘটনার দিন

গত ২৫ ফেব্রুয়ারী রোববার বেলা ১১টায় বাদী ও তার স্বামীকে পুত্র শাহিন ও তার স্ত্রী ঘর থেকে বের করে তালাবদ্ধ করে দেয়। এবিষয়ে পুত্র শাহিনের মা বাদী হয়ে মামলাটি রুজু করলে বিবাদী শাহিনকে থানা পুলিশ আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেন।

এবিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, মামলাটি তদন্তাধীন রয়েছে। মামলা রুজুর পরই পুলিশ স্থানীয় লোকজনের সহায়তা নিয়ে বাদী ও তার স্বামীকে তাদের বসত ঘরে পুনঃরায় বসবাসের ব্যবস্থা করে দেয়া হয়েছে এবং শাহরাস্তি থানায় ২৬ ফেব্রুয়ারী সোমবার ১৬নং মামলা, যার পিতা মাতার ভরণ পোষণ আইন-২০১৩ এর ৫(১)/৫(২) ধারায় পুত্র শাহিনকে আটক করে আদালতের প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com