বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জে খামারে আগুন: ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

মেঘনা পোস্ট ডেস্ক রিপোর্ট

হাজীগঞ্জে ভাই ভাই এগ্রো ফার্ম ভয়াবহ আগুনে ২ হাজার মুরগীর বাচ্চা পুড়ে ছাই হয়ে গেছে। এতে ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলছে জানিয়েছে খামারে মালিক শাখাওয়াত হোসেন।

৩ মার্চ দিবাগত রাতে উপজেলার ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের মারামুড়া গ্রামের মজুমদার বাড়ির সামনে অবস্থিত ভাই ভাই এগ্রো ফার্মে রাত দুইটার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় খামারে থাকা ২ হাজার মুরগী বাচ্চা ও খামারে থাকা ২৫ বস্তা খাবারসহ পুরো খামার আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে খামারীর প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে খামারে মালিক শাখাওয়াত হোসেন।

খামারে মালিক শাখাওয়াত হোসেন উপজেলার ৩ নং কালচোঁ উওর ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা। তিনি বালাখাল বাজারে পোল্ট্রি ফার্মের খাবার ওষুধ বাচ্চার ডিলারশিপ রয়েছে।

খামারের কর্নধার শাখাওয়াত হোসেন বলেন, আমি রাতে খবর পেয়ে। খামারে এসে দেখি সব পুড়ে ছাই হয়ে গেছে। আমার প্রায় ১৫—২০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। আমার ব্যাংকে অনেক ঋন রয়েছে। আমি এখন কি করবো বুঝে পারছি না। আমি সরকারের সাহায্য চাই।

৪ নং কালচোঁ ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন বলেন, আমি খোঁজ পেয়ে ঘটনাস্থলে এসেছি। এটা আসলেই অনেক দুঃখজনক। আমি ইউএনও মহোদয়ের সাথে কথা বলছি। ক্ষয়ক্ষতির বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করছি। আমরা চেষ্টা করবো তার পাশে দাঁড়াবো।

এই বিষয়ে হাজীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা তাপস শীল বলেন, আমি খবর পেয়েছি। স্থানীয় চেয়ারম্যানকেকে বলেছি ক্ষয়ক্ষতি বিষয়ে বিস্তারিত তথ্য দিতে। আমি পরবর্তীতে আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় সাহায্য করার ব্যবস্থা করব।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com