বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ইয়াবা দিয়ে যুবককে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল ২ মাদক ব্যবসায়ী

মো.মজিবুর রহমান রনি :

চাঁদপুরের হাজীগঞ্জে ইয়াবা দিয়ে শুভ নামের এক যুবককে ফাঁসাতে গিয়ে শীর্ষ ২ মাদক ব্যবসায়ী মো.আল-আমিন অপু(৩০) ও তার সহযোগী মো.মোতালেবকে(৩৩) ইয়াবাসহ আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

১৬ মার্চ সকাল ১১ টায় হাজীগঞ্জ পৌর ১১নং ওয়ার্ড রান্ধুনীমুড়া বৈষ্ণব বাড়ির সামনে থেকে ২৫ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা রান্ধুনিমুড়া মুন্সি বাড়ির মৃত-মাসুদ রানার ছেলে মো.আল-আমিন অপু(৩০),একই এলাকার শুকু কমিশনার বাড়ি মৃত-শামছুল হকের ছেলে মোতালেব(৩৩)।

জানা যায়-শনিবার সকাল সাড়ে দশটার দিকে রান্ধুনীমূড়া বৈষ্ণব বাড়ির মোস্তফার ছেলে শুভর (১৯) বসতঘর সংলগ্ন বাথরুমের ছাদে ইয়াবা রাখার সময় মোতালেবকে আটক করা হয়। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী ওই বাড়ির সামনে থেকে অপুকে আটক করে পুলিশে খবর দেয় শুভসহ স্থানীয়রা। খবর পেয়ে হাজীগঞ্জ থানার এসআই আব্দুর রউফ ঘটনাস্থলে
উপস্থিত হয়ে ২৫টি ইয়াবা জব্দ করে এবং মাদক ব্যবসায়ী অপু ও মোতালেবকে আটক করে ।

এবিষয়ে স্থানীয়রা জানান- মাদক ব্যবসায়ী অপু কাউন্সিলর সাদেকুজ্জামান মুন্সির জেঠাতো বোনের ছেলে সে দীর্ঘদিন ধরে এলাকায় থেকে মাদক ব্যবসা করে আসছে। তাকে লীড দিচ্ছি কাউন্সিলর সাদেকুজ্জামান মুন্সি।

আটক মোতালেবের সাথে সংবাদকর্মীদের কথা হলে তিনি বলেন-অপু আমাকে বলেছে বৈষ্ণব বাড়ির শুভদের টয়লেটের ছাদে একটি প্যাকেট রয়েছে। ওই প্যাকেটটি যেন আমি নিয়ে আসি। তার কথা—মতো আমি ওই বাড়িতে গিয়ে টয়লেটের ছাদ থেকে প্যাকেটটি নিতে গেলে তারা আমাকে আটক করে।

এ দিকে মোতালেবের কথা অস্বীকার করে অপু বলেন, আমি বাড়ির সামনে ছিলাম। এ সময় শুভসহ কয়েকজন লোক আমাকে ধরে নিয়ে আসে। তারা (শুভ) মোতালেবসহ নাটক করে আমাকে ফাঁসাচ্ছে।

এ বিষয়ে শুভ বলেন, শুক্রবার রাতে পুলিশ আমাদের ঘরে তল্লাশি চালায়। পরে তারা কিছু না পেয়ে চলে যায়। তল্লাশির সময় আমি ঘরে ছিলাম না। তবে আমার বড় ভাইসহ পরিবারের অন্যান্য সদস্যরা ঘরে ছিলেন। আমার ঘরে পুলিশ আসার আগে ও পরে অপু আমাদের বাড়িতে কয়েকবার আসা-যাওয়া করে। তখন আমরা বিষয়টি বুঝতে পারি নাই। আজ (শনিবার) সকালে যখন মোতালেবকে ইয়াবাসহ আটক করি।

তখন বিষয়টি বুঝতে পেরেছি। এ সময় তিনি অভিযোগ করে বলেন, পৌরসভার ১১নং ওয়ার্ডের কাউন্সিলর সাদেকুজ্জামান মুন্সীর সাথে আমার বিরোধ রয়েছে। এই ঘটনায় টেলিভিশন ও পত্র—পত্রিকায় নিউজ হয়েছে। নিউজ হওয়ার পর স (কাউন্সিলর) আমাকে ও আমার পরিবারের সদস্যসহ যারা টিভিতে বক্তব্য দিয়েছে, তাদেরকে হুমকি,ধমকি দিয়ে যাচ্ছে। সে এখন আমাদেরকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

অভিযুক্ত পৌরসভার ১১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সাদেকুজ্জামান মুন্সির সাথে সংবাদকর্মীদের মুঠোফোনে কথা হলে তিনি বলেন, এ বিষয়ে আমি
কিছু জানিনা।

এস.আই আব্দুর রউফ বলেন- রান্ধুনীমুড়া বৈষ্ণব বাড়ির প্রবেশ পথে পাকা রাস্তার উপরে অপুর লুঙ্গিতে প্যাচানো অবস্থায় ২৫ পিস ইয়াবা জব্দ করি।

ইয়াবাসহ দুই যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com