মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

সুশৃংখলতার অনন্য উদাহরণ স্থাপন করেছে শাহরাস্তি প্রেসক্লাব

মোঃ হাসানুজ্জামানঃ

২৬ মার্চ মঙ্গলবার বেলা ৩টায় শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যদের সম্মাননা অনুষ্ঠানে সুশৃংখলতার অনন্য উদাহরণ সৃষ্টি করেছে শাহরাস্তি প্রেসক্লাবের সদস্যবৃন্দ। নিরোলস পরিশ্রমের পাশাপাশি ঐক্যবদ্ধ থেকে অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন তারা। বিষয়টি আগত অতিথিদের নজর কাড়ে।

অনুষ্ঠানের প্রধান অতিথি মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টরের সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম আয়োজনে মুগ্ধ হয়ে বলেন, আমি বহুদিন পর এ ধরনের একটি অনুষ্ঠানে আসতে পেরেছি। আমি সবসময়ই প্রেসক্লাবের সাথে আছি এবং থাকব।

অনুষ্ঠানে আজীবন সম্মাননায় ভূষিত দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত বলেন, এই আয়োজনটি প্রশংসার দাবি রাখে। এত সুন্দর ও গুছানো একটি আয়োজন সচরাচর চোখে পড়ে না। আমি শাহরাস্তি প্রেসক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ জানাই।

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মুগ্ধতা প্রকাশ করেন।

চাঁদপুর প্রেস ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি এ এইচ এম আহসান উল্লাহ বলেন, চাঁদপুর প্রেসক্লাবেও এতো সুন্দর আয়োজন করা সম্ভব হয়ে ওঠে না। সকল সদস্যদের আন্তরিকতার কারণেই এতো সুন্দর একটি অনুষ্ঠান করা সম্ভব হয়েছে।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ দাতা সদস্য, রাজনৈতিক, সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ শাহরাস্তি প্রেসক্লাবের ভূঁয়সি প্রশংসা করেন।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com