মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শ্রমিক দিবসে উপলক্ষে খেটে খাওয়া মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছেন ইঞ্জিনিয়ার মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা

মোঃ হাসানুজ্জামানঃ

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে শাহরস্তির কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহার মহতী উদ্যোগে খেটে খাওয়া মানুষের মাঝে তরল পানীয় বিতরণ করেছেন।

১লা মে বুধবার বেলা ১১টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত এই বিতরণ কর্মসূচি পালন করা হয়।

দেশ জুড়ে চলমান তীব্র তাপদাহের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে শাহরাস্তি উপজেলার বিভিন্ন মাঠে কর্মরত কৃষি শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ তরল পানীয় ও খাবার স্যালাইন বিনামূল্যে বিতরণ করেছেন করেছেন ইঞ্জিনিয়ার মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা।

এই বিষয়ে ইঞ্জিনিয়ার মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা বলেন, চলমান তাপদাহ থেকে সহসাই মিলছে না মুক্তি, তাপমাত্রা বৃদ্ধি অব্যাহত রয়েছে‌।

তাই আমি ব্যক্তিগত উদ্যোগে আজ কৃষি শ্রমজীবি, পথচারী, রিকশা চালক, সিএনজি চালকসহ বিভিন্ন পেশাজীবী শ্রমিকের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানীয় বিতরণ করেছি।

উপজেলার বিভিন্ন স্থানে গেল কয়েকদিন ধরে ১০০০ পিস খাবার স্যালাইন ও ১০০০ পিস বিশুদ্ধ পানীয় বোতল বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, মানুষ মানুষের জন্য এই কথায় বিশ্বাস রেখে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশনায় সামর্থ্য অনুযায়ী ব্যক্তিগত উদ্যোগে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

একই সঙ্গে সামর্থ্যবান ব্যক্তিদের এই তীব্র তাপদাহে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন তিনি।

খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানীয় পেয়ে কৃষক আব্দুল মমিন বলেন, গরীবের মাঝে খাবার স্যালাইন ও পানি বিতরণ নিঃসন্দেহে ভালো একটি উদ্যোগ।

তীব্র গরমের মাঝে শরীরের সুস্থতা ও তৃষ্ণাত্বতা দূরীকরণে কৃষককে খাবার স্যালাইন ও শীতল পানি দেয়ায় আমরা তাৎক্ষণিক উপকৃত হয়েছি। উনার মতো সমাজের আরও সামর্থ্যবান ব্যক্তিরা গরীবের পাশে দাঁড়ালে সবাই উপকৃত হতো।

তীব্র গরমে আমাদেরকে সহযোগিতা করার জন্য ইঞ্জিনিয়ার ইমতিয়াজ সিদ্দিকী তোহা মাঠে ছুটে এসেছেন। তিনি মহান আল্লার দরবারে এমন মহতী কাজকে কবুল করার জন্য দোয়া প্রার্থনা করেন

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com