মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তিতে তৃষ্ণার্তদের মাঝে বিএনপি’র বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

মোঃ হাসানুজ্জামানঃ

চাঁদপুরের শাহরাস্তিতে চলমান তীব্র গরমে পিপাসার্ত মানুষের মাঝে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে শাহরাস্তি উপজেলা বিএনপি।

২ মে বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মূল ফটকে অটো রিকসা, সিএনজি চালিত অটো রিকসা চালক, ভ্রাম্যমাণ পুটপাতের ব্যবসায়ীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজী।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, পৌর বিএনপি’র যুগ্ন সম্পাদক গাজী ফিরোজ, বিএনপি নেতা তোফায়েল আহমেদ সোহেল, পৌর যুবদলের সদস্য সচিব আব্দুল কাইয়ুম রিপন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবুল হায়দার, সূচীপাড়া উত্তর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ফাহাদ পাটোয়ারী, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন যুবদলের কোষাধ্যক্ষ টিপু সুলতান, ছাত্রদল নেতা ফাহিম ও হৃদয় প্রমুখ।

পানি বিতরণের সময় ফারুক হোসেন মিয়াজী বলেন, চাঁদপুর জেলা বিএনপির সম্মানিত সদস্য ব্যারিস্টার মোহাম্মদ কামাল উদ্দিনের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল শাহরাস্তি উপজেলা ও পৌর শাখাসহ সহযোগী অঙ্গসংগঠনের পক্ষ থেকে প্রচন্ড তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, বর্তমানে জলবায়ুর পরিবর্তনে আমরা অনেক কষ্টকর। কাজ নয়। আমাদের সবার জায়গা থেকে সমাজের জন্য ভূমিকা পালন করা দরকার

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com