মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

পাঞ্জেরী—চাঁদপুর কন্ঠ বিতর্কে জেলা চ্যাম্পিয়ন ফরিদগঞ্জ ইকরা মডেল মাদ্রাসা

দ্বাদশ পাঞ্জেরী—চাঁদপুর কন্ঠ বিতর্কের প্রাথমিক পর্যায়ে জেলা চ্যাম্পিয়ন হয়েছে ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ অন্যতম কিন্ডারগার্টেন ফরিদগঞ্জ ইকরা মডেল মাদ্রাসা এন্ড একাডেমী।

শনিবার (৮ জুন) সকালে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত টুর্নামেন্টটির ১ যুগ পূর্তি উপলক্ষ্যে আয়োজিত যুগপূর্তি উল্লাস পর্বে প্রতিপক্ষ হাজীগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় বিতর্ক দলকে ১৬ পয়েন্টে হারিয়ে জেলার ৩২টি দলের অংশগ্রহণ করা টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় দলটি।

বিতর্কটিতে শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন ফরিদগঞ্জ ইকরা মডেল মাদ্রাসা এন্ড একাডেমি বিতর্ক দলের প্রথম বক্তা উম্মে আইমুন লামিছা। দলের অপর দুই বক্তা মেহেরাব হোসেন শাওন ও মাহাবুবা আক্তার।

জেলা চ্যাম্পিয়ন এই স্কুলের প্রধান শিক্ষক মাওলানা মোঃ জাকির হোছাইন জানান, সারা জেলায় আমাদের প্রতিষ্ঠান চ্যাম্পিয়ন হয়েছে এতে আমি এবং আমার প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা আনন্দিত।

বিতর্কের মতো এমন সৃজনশীল ও সৃষ্টিশীল আয়োজন করায় “দৈনিক চাঁদপুর কন্ঠ” পত্রিকা কতৃপক্ষকে অন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

বিতর্ক দলটির দায়িত্বপ্রাপ্ত শিক্ষক মোঃ তৌহিদুর রহমান রনি জানান, আজ বিতর্ক বিজয়ের উল্লাসে মেতে উঠেছে ইকরার ক্যাম্পাস, সমগ্র জেলা ব্যাপি ৩২টি স্কুলের বিতর্ক দলকে পিছনে পেলে আমাদের বিতর্ক দলটি সারা উপজেলায় চ্যাম্পিয়ন হয়েছে এটি এক অন্যরকম ভালোলাগা।

ক্ষুদে শিক্ষার্থীদের মাধ্যমে আমাদের এই প্রতিষ্ঠানটির বিতর্ক যে শুভ যাত্রা শুরু হয়েছে, তা বহমান থাকুক এমনটাই প্রত্যাশা। বিতর্ক চর্চায় যুক্তির দৃষ্টান্ততায় গড়ে উঠুক শিক্ষার্থীরা৷

জেলা চ্যাম্পিয়ন হওয়ার পর রবিবার (৯জুন) সকালে স্কুল ক্যাম্পাসে চ্যাম্পিয়ন বিতার্কিক শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও আনন্দ র‍্যালী করে পুরো বিদ্যালয়ের শিক্ষার্থীরা

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com