মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জের ৫নং সদরে পাকা রোড না থাকায় দুর্ভোগে হাজারো মানুষ ..

মো.মজিবুর রহমান রনি

হাজীগঞ্জে ৫নং সদর ইউনিয়নের কাঁজিরগাও গ্রামের মডেল মসজিদ সংলগ্ন বটতলা থেকে সাহেব বাড়ি পর্যন্ত পাকা রোড না থাকায় ভোগান্তিতে হাজারো মানুষ। ১ নং ওয়ার্ড কাজিরগাঁও এলাকাটি ঘনবসতিপূর্ণ।

পাকা রাস্তার অভাবে এলাকাবাসী দারুন দুর্ভোগ পোহাচ্ছে। বর্তমানে এলাকার ছাত্র—ছাত্রীসহ হাজারো মানুষ যাতায়াতের জন্য এ কাঁচা ও খানাখন্দে ভরা সরু রাস্তা ব্যবহার করছে। রাস্তাটি সামান্য বৃষ্টিতে কাদা—পানিতে একাকার হয়ে যায়। বর্ষা মৌসুমের শুরুতে পানিতে তলিয়ে যায়। শুষ্ক মৌসুমে এলাকাবাসী প্রয়োজনের তাগিদে এ রাস্তায় অটোরিকশা ও বিভিন্ন যানবাহন ব্যবহার করে। এতে প্রায়ই দুর্ঘটনা ঘটে।স্থানীয়রা অভিযোগ করে বলেন, রাস্তাটি পাকা করার জন্য এলাকাবাসী দীর্ঘদিন যাবত স্থানীয় জনপ্রতিনিধির কাছে দাবি জানিয়ে আসলেও প্রতিকার মিলছে না।

এ বিষয়ে ৫ নং সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানিয়া সুমন বলেন— এই রাস্তাটির বিষয়ে আমি আরো আগেই এমপি মহোদয়কে অবহিত করেছি এবং এমপি মহোদয় একটি ডিউ লেটারও দিয়েছে, রাস্তাটি বরাদ্দ এসেছে ইঞ্জিনিয়র এসে এসে মাপও শেষ করেছে কিন্তু স্থানীয় একজন মহিলা রাস্তায় জায়গা পাবে বলে ঐ ওয়ার্ডের ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা করে যার কারণে ঐ বরাদ্দ বাতিল হয়ে যায় এখন মামলার রায় আমাদের পক্ষে এসেছে তাই বিষয়টি নিয়ে আমি আবার এমপি মহোদয়ের সাথে কথা বলবো এবং আশা করছি এইবার আমরা রাস্তাটি করে দিতে পারবো।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com