মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

কি অপরাধ ছিল আমার মামার,ওনি তো শুধু ছাত্রদের পানি খাওয়াইছে

মো.মজিবুর রহমান রনি :

আমাদের পরিবারের একমাত্র বটগাছ আমাদের একমাত্র অভিভাবক আমাদের মাথার উপর ছাতা হিসাবে একমাত্র মামা ছাড়া আর কেউ ছিল না। কি অপরাধ ছিল আমার মামার ওনি তো শুধু ছাত্রদের পানি খাওয়াইছে।

এভাবেই কাঁদতে কাঁদতে সেদিনের লোমহর্ষক বর্ননা দিলেন ভাগনি ব্যাংকার নাসরিন আক্তার — ৪ঠা আগষ্ট বেলা আনুমানিক ৩.৩০ মিনিট আমার মামা বাসার সামনে বসে আছে এমন সময় হঠাৎ করে মিঠু কাজির নেতৃত্বে একদল সন্ত্রাসী এসে হামলা চালায় তার পিছনে দাঁড়িয়ে ছিলেন আর চিৎকার করতে ছিলেন।

প্রথমে মিঠু কাজি মামার থুতনির নিচে গুলি মারলে মামা মিঠু কাজিকে বলতে থাকে আপনি তো আমার মামা কেন আমাকে মারছেন তারপরও মিঠু কাজি শালার পুত বলে গালি দিয়ে বলতে থাকে তুই আনন্দলনকারীদের পানি খাওয়াস তার গলা কেটে পেল বলার সাথে সাথে তুষার এসে চাপাতি দিয়ে মামার গাঁঢ়ে কোপ মারে তখন মামা হাত দিয়ে ফিরাইতে গেলে হাতের সকল মাংস গুলো ছুটে গিয়ে ঝুলতে থাকে, তারপর বুকে আরেকটা কোপ মারে সেই সাথে ২০/২৫ জনের একটা সন্ত্রাসী গ্রুপ একই সাথে আক্রমণ চালায়, আল্লাহর রহমতে কোন রকম সেখান থেকে উদ্ধার করে পিছনে একটা ঘরে ডুকায় আমি সেখানে যেতে দিচ্ছিলনা তখন আমি বল্লাল মরে গেলে মরে যাব বলে জোর করে সেখানে গিয়ে একটা গেরেজে সিএনজি ড্রাইভারের হাতে পায়ে ধরে কোন রকম সেখান থেকে বের করে আনি তারপর একটা এম্বুলেন্স চালক যে নাকি সম্পর্কে আমার মামার নাতি হয় তাকে নিয়ে কালিয়া পাড়া মেডিকেয়ার হাসপাতালে গিলে ডাক্তার আরিফ কোন রকম একটা প্রাথমিক চিকিৎসা দেয় রক্ত বন্ধ করতে তারপর সেখান থেকে কুমিল্লা ট্রমা হসপিটালে গেলে তারা বলে এই রুগির চিকিৎসা করতে অনেক টাকা লাগবে আমি বল্লাম টাকার সমস্যা নেই টাকা আছে। কিন্তু সেখানে চারতলায় উঠতে উঠতে আমার মামা বলছে আমি চলে যাচ্ছি বলেই মৃত্যু বরন করেন। আমার মামা কখনো কার খারাপ করেননি এবং একজন ভালো লোক ছিলেন যা এক কথায় এলাকার সবাই বলবে তিনি কোন রাজনীতি করতেননা কোন দিন। সেদিন শুধু আন্দোলনকারী ছাত্রদের দোকান থেকে কিনে পানি খাওয়াইছেন এটা কি ওনার অপরাধ? যে দোকান থেকে পানি কিনেছেন সে দোকানগুলো ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা।

একমাত্র মামাই ছিলেন আমাদের অভিভাবক এমরা এখন অভিভাবক সম্পূর্ণ হয়ে গেলাম।

যারা আমার এই নির্দোষ মামাকে নির্মমভাবে খুন করেছে আমি তাদের বিচার চাই। সেনাবাহিনী এবং বর্তমান আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণকারি বাহিনীর কাছে আমার একটা দাবি আমি তাদের কাছে এই নির্মম হত্যার বিচার চাই

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com