মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জে বৃষ্টিতে ভিজে ডাকাত আতঙ্কে নির্ঘুম রাত কাটাচ্ছেন সাধারণ মানুষ

মো.মজিবুর রহমান রনি :

চাঁদপুরের হাজীগঞ্জে ডাকাত আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এতে নির্ঘুম রাত পার করছে সাধারণ মানুষ।

বৃহস্পতিবার (৮ আগস্ট) রাতে উপজেলার কালচোঁ, সদর ইউনিয়ন ও পৌরসভার ৫,৭,৯,১০ ও ১১ নং ওয়ার্ডে ডাকাত আতংক ছড়িয়ে পড়ে।

ওইসময় উপজেলার বিভিন্ন স্থান থেকে স্থানীয়রা চারজনকে আটক করে গণধোলাই দিয়ে সেনা বাহিনীর হাতে তুলে দেয়।

হাজীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মোশারফ হোসেন জানান, রাতে হঠাৎ করে ডাক চিৎকার শুরু হয় ডাকাত আসছে বলে। এর পর থেকে সারারাত না ঘুমিয়ে পাহারা দিচ্ছি।

রান্ধুনীমূড়া গ্রামের মেহরাজ শরীফ জানান, চারদিকে ডাকাতের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তাই রাত জেগে পাহারায় আছি। যাতেনকারোর জান—মালের ক্ষতি না হয়।

পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সুমন তপদার বলেন ডাকাত আতংক চারিদিকে আমরা মসজিদে মসজিদে মাইকিং করে এলাকার লোকজন সমবত করে কয়েকটি ভাগে ভাগ হয়ে বৃষ্টিতে ভিজেও রাত জেগে পাহারা দিচ্ছি। যাতে করে ডাকাত দল সাধারণ মানুষের জান মালের কোন ক্ষতি করতে না পারে।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের তোপের মুখে পড়ে দেশ থেকে পালান সরকারপ্রধান শেখ হাসিনা। এরপর থেকেই দেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছে ডাকাত আতঙ্ক। নির্ঘুম রাত কাটাচ্ছেন সাধারণ মানুষ।

গেলো ৬ই আগস্ট থেকে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বেশ কয়েকটি অঞ্চলে ছড়িয়ে পড়ে ডাকাত আতঙ্ক। সেই থেকেই জনমনে আতঙ্ক বিরাজ করছে, নির্ঘুম রাত কাটাচ্ছেন স্থানীয় বাসিন্দারা।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল জানান, সেনাবাহিনীর সদস্যরা হাজীগঞ্জে অবস্থান নিয়েছে। কিছুক্ষণ পরপর টহলে যাচ্ছেন সেনাবাহিনী। আসা করছি খুব শীঘ্রই এই আতঙ্ক কাটিয়ে উঠবে সাধারণ মানুষ

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com