মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জে বাসচাপায় নাইম হোসেন নি/হ/ত ..

চাঁদপুরের হাজীগঞ্জের বাকিলায় বাসচাপায় নাইম হোসেন (২৪) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

আজ বুধবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলা বাস স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নাঈম হোসেন চাঁদপুর শহরের ব্যাংক কলোনির মনু গাজীর ছেলে।

তিনি চাঁদপুর সরকারি কলেজের সোস্যাল সাইন্স অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। স্ত্রী সুমিকে তার বাবার বাড়িতে পৌঁছে শহরের ফেরার পথে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী মিলন জানান,বাকিলা বাজারের বাস স্ট্যান্ড এলাকায় সড়কের দক্ষিণপাশে একটি তুলাবাহী ট্রাক পার্কিং করা ছিল।

ট্রাকের পেছনে নাঈম মোটরসাইকেল নিয়ে ওভারটেকিং করতে গেলে তার সামনে হঠাৎ করে একটি কুকুর দৌঁড় দেয়। এ সময় তিনি সড়কে ছিটকে পড়েন।

তাৎক্ষনিক কুমিল্লাগামী বিপরীত দিক থেকে আসা আইদি পরিবহনের একটি বাস ঘটনাস্থল অতিক্রমকালে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন নাঈম।

এ সময় স্থানীয়রা আইদি পরিবহনের বাসটি ও নিহতের মোটরসাইকেলটিকে জব্দ করে। নিহতের পরিবারের সদস্য সুমন জানান,নাঈম সকালে স্ত্রী সুমিকে নিয়ে হাজীগঞ্জের কাঠালি আসেন। স্ত্রীকে তার তার বাবার বাড়িতে পৌঁছে দিয়ে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। লাশের সুরতহাল তৈরি করা হাজীগঞ্জ থানার উপ—পরিদর্শন শামীমা আক্তার জানান, আমরা লাশ উদ্ধারসহ গাড়িটিকে জব্দ করেছি।

বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে এসে দেখি একজনের লাশ সড়কের ওপর পড়ে আছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত দেয়া হচ্ছে। অনুমোদন পেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com