মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বৈষম্যবিরোধী আন্দোলনে আহত ছাত্রদল—বিএনপির নেতাকর্মীদের খোঁজ নিলেন ইঞ্জি. মমিনুল হক

নুর মোহাম্মদ পাটোয়ারী

সারাদেশে কোটা সংস্কারের দাবীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কেন্দ্র করে হাজীগঞ্জ পৌরসভাধীন ৭ ও ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামে প্রতিপক্ষের হামলায় নিহত ও আহতদের পাশে দাঁড়িয়েছেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ—শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হক।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে তিনি টোরাগড় গ্রামের সরকার বাড়ির সামনে উপস্থিত হয়ে নিহত আজাদ সরকারের পরিবার ও আহতদের সাথে কুশল বিনিময় করেন এবং আর্থিক অনুদান হিসেবে নগদ ২ লাখ পঞ্চাশ হাজার টাকা তুলে দেন।

এর মধ্যে নিহতের পরিবারকে ৫০ হাজার, আহতদের চিকিৎসায় ৭নং ওয়ার্ডে ৫০ হাজার ও ৮নং ওয়ার্ডে ১ লাখ ৫০ হাজার টাকা দেওয়া হয়।

এসময় ইঞ্জি. মমিনুল হক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আন্দোলন—সংগ্রামে টোরাগড় গ্রামের মানুষের কথা বিএনপি শ্রদ্ধাভরে স্মরণ করে। আমরা আপনাদের পাশে আছি এবং আগামি দিনে থাকতে চাই।

যারা আন্দোলন সংগ্রামে জীবন দিয়েছেন এবং যারা আহত হয়েছেন। আমরা নিহতদের মাগফেরাত এবং আহতদের সুস্থতা কামনা করছি। পাশাপাশি সাধ্য অনুযায়ী আপনাদেরকে সহযোগিতা করে যাচ্ছি এবং আগামি দিনে সহযোগিতা করবো।

এসময় উপস্থিত ছিলেন : পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, সদস্য সচিব বিল্লাল হোসেন পাটওয়ারী, বিএনপি নেতা আব্দুর রহিম, শাহাদাত তালুকদার, শাহিন মজুমদার, নাজমুল হাছান রাজন, ডাঃ জহির, মনির হোসেন, যুবনেতা খন্দকার মনির, সুমন তালুকদার, মহসিন, শ্রমিক নেতা সোহেল রানা, ছাত্রনেতা রিপন সরকার, হিমেলসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ অঙ্গ—সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com