শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বিসিবির চাকরি ছাড়তে চান বোলিং কোচ ল্যাঙ্গেভেল্ট

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : হঠাৎ করে বিসিবির চাকরি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। এরই প্রেক্ষিতে ইতিমধ্যে বোর্ডের কাছে ইস্তফাপত্র জমাও দিয়েছেন তিনি। এসব তথ্য নিশ্চিত করেছেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

এ ব্যাপারে বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে জানান, ‘জাতীয় দলের ফাস্ট বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট চাকরি ছাড়ার ইচ্ছে প্রকাশ করে এরই মধ্যে বিসিবিতে ইস্তফাপত্র দিয়েছে।

তবে কি কারণে দলের দায়িত্ব নেয়ার ছয় মাস না যেতেই ল্যাঙ্গাভেল্টের এমন সিদ্ধান্তের বিষয়ে জানতে চাইলে আকরাম খান জানান, না না, ওসব কিছুই না। চার্ল ল্যাঙ্গাভেল্ট আসলে দক্ষিণ আফ্রিকান জাতীয় দলের ফাস্ট বোলিং কোচের অফার পেয়েছেন। তাই তিনি তা সানন্দে গ্রহণ করতে চান। আর সে কারণেই বাংলাদেশের পেস বোলিং কোচের পদ থেকে ইস্তফা দিয়ে নিজ দেশের জাতীয় দলের ফাস্ট বোলিং কোচ হতে আগ্রহী। আর সে কারণেই বোর্ডে চিঠি দিয়ে চাকরি ছাড়ার ইচ্ছে প্রকাশ করেছেন এ প্রোটিয়া।

বিসিবির পক্ষ থেকে তাকে আনুষ্ঠানিকভাবে ছাড়পত্র দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, বোর্ডের পক্ষ থেকে এখন পর্যন্ত তাকে হ্যাঁ বা না কিছুই জানানো হয়নি। আমরা নিজেরা বসে ঠিক করব আসলে কী করা যায়? ’

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com