রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তিতে অষ্টগ্রাম স্পোর্টিং ক্লাবের দুই যুগ ফূর্তি অনুষ্ঠানে প্রধান শিক্ষককের বিদায়

মোঃ হাসানুজ্জামানঃ

শাহরাস্তিতে অষ্টগ্রাম স্পোর্টিং ক্লাবের দুই যুগ ফূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান শিক্ষককের রাজকীয় বিদায় সম্পন্ন হয়েছে।

১৩ এপ্রিল শনিবার উঘারিয়া ইউসি উচ্চ বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের উঘারিয়া এলাকায় অবস্থিত অষ্টগ্রাম স্পোটিং ক্লাবের দুই যুগ ফূর্তি উপলক্ষে উঘারিয়া ইউসি উচ্চ বিদ্যালয়ের অবসর গ্রহন করা প্রধান শিক্ষক রহমত উল্লাহকে রাজকীয় ভাবে বিদায় জানিয়েছেন তারা।

অষ্টোগ্রাম স্পোটিং ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক, সমাজ সেবক জাহিদুল ইসলাম দিপুর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানের আকর্ষণ ছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মামুনুল হক ও জাতীয় ক্রিকেট দলের পেশার সাইফুদ্দিনের উপস্থিতি।

উঘারিয়া ইউসি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোস্তফা কবির পাটোয়ারীর সভাপতিত্বে সহকারী শিক্ষক সাইফুল্লাহ খালিদ ও মাহবুব আলমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,শাহরাস্তি মডেল থানার ওসি আলমগীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের নেতা এ্যাড. ইলিয়াস মিন্টু, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজলসহ এলাকার বিপুল সংখ্যক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদায় বক্তব্যে প্রধান শিক্ষক রহমত উল্লাহ তাঁর বক্তব্যে বলেন, আমাকে যে সম্মান জানানো হয়েছে আমি আজ খুবই আনন্দিত, যারা এ আয়োজন করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

৩৯ বছরের শিক্ষাকতা শেষে বিদায়ী শিক্ষককে ঘোড়ার গাড়িতে করে বাড়িতে পৌঁছে দেয়া হয়। অষ্টগ্রাম স্পোর্টিং ক্লাবের এই ব্যতিক্রম ধর্মী আয়োজন করায় আয়োজনদেরকে সবাই সাধুবাদ জানিয়েছেন

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com