শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

৬ লাখ করে পাবেন বাংলাদেশ দলের টেস্ট ক্রিকেটাররা

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : গতকাল রবিবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত চলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কার্যনির্বাহী কমিটির সভা। সভা শেষে জানা গেল ক্রিকেটারদের ম্যাচ ফি বাড়ানোর বিষয়টি। জানা গেছে, এখন থেকে তারা টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলে আগের চেয়ে বেশি অর্থ পাবেন। তবে এর মধ্যে সবচেয়ে বেশি অর্থ পাবেন টেস্ট ক্রিকেটাররা। কারণ টেস্টে ম্যাচ ফি ৩ লাখ থেকে বাড়িয়ে ৬ লাখ করেছে বিসিবি।

গতকাল রবিবার পরিচালনা পর্ষদের সভা শেষে ক্রিকেটারদের ম্যাচ ফির বিষয়টি গণমাধ্যমের কাছে  পরিষ্কারভাবে তুলে ধরেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। তিনি বলেন, ‘আমরা ম্যাচ ফি বাড়িয়েছি। এর মধ্যে বেশি বেড়েছে টেস্টে। এখন আমরা নতুন যেটা প্রস্তাব করেছি, সেটাতে টি–টোয়েন্টিতে ম্যাচ ফি ২ লাখ টাকা। ৩ লাখ টাকা পাবে ওয়ানডেতে। আর টেস্টের জন্য প্রতি ম্যাচে পাবে ৬ লাখ টাকা। টেস্টে আমরা ৫০ ভাগ বাড়িয়েছি (ম্যাচ ফি)।’

এর আগে ২০১৭ সালের এপ্রিলে অনুষ্ঠিত বোর্ড সভায় সর্বশেষ ম্যাচ ফি বাড়িয়েছিল বিসিবি। সেই কাঠামো অনুযায়ী এতদিন টেস্ট ম্যাচে সাড়ে ৩ লাখ, ওয়ানডেতে ২ লাখ ও টি-টোয়েন্টিতে ১ লাখ ২৫ হাজার টাকা করে পেতেন জাতীয় দলের ক্রিকেটাররা।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com