বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov – 21 Dec)
ধনু, আজ আপনার দূরের যাত্রা হতে পারে। তবে যদি ভ্রমণে বের হন, হলুদ রঙের কাপড় পরিধান করবেন। মনের সব কষ্ট দূর হবে। যাবতীয় কেনাকাটা শুভ। দূরের যাত্রা ও রোমান্স শুভ ফল নির্দেশ করে।

মকর (22 Dec – 20 Jan)
প্রিয় মকর, আজ আপনার পারিবারিক সুখ বজায় থাকবে। মকর শনির জাতক/জাতিকা। মেডিটেশন করবেন। দান-খয়রাত দেবেন। দিনের শেষে একটা সুসংবাদ আসতে পারে। দূরের যাত্রা শুভ। রোমান্স শুভ। ভালো থাকুন, শুভ কামনা করি।

কুম্ভ (22 Jan – 18 Feb)
আজ আপনার চাকরির ক্ষেত্রে সুসংবাদ আসতে পারে। পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে। যাবতীয় কেনাকাটা ও আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগতে পারে।

মীন (19 Feb – 20 Mar)
মীন, আজ আপনার বন্ধুদের সহযোগিতা পাবেন। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। চাকরিক্ষেত্রে বসদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। নায়ক-নায়িকারা দিনটি স্মরণ রাখার মতো উদ্‌যাপন করবেন। দূরের যাত্রা ও রোমান্স শুভ। শুভ কামনায় আমি।

মেষ (21Mar – 20 Apr)
আধ্যাত্মিক চিন্তা-চেতনার সুফল পেতে পারেন। শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো কাটবে। প্রিয় মেষ, আজ আপনার আনন্দ ও হাসিতে দিন কাটবে। দিনের শেষে কিছু কেনাকাটা হতে পারে। দিনটি মোটামুটি ভালো যাবে।

বৃষ (21 Apr – 20 May)
দিনের মাঝামাঝি সময় নতুন আত্মীয়র সঙ্গে ভ্রমণের যোগ আছে। ভেঙে যাওয়া সম্পর্ক নতুন করে উঁকি দিতে পারে। ছাত্র-ছাত্রী ও চাকরিজীবীদের জন্য দিনটি মনে রাখার মতো আনন্দ দেবে। দূরের যাত্রা শুভ।

মিথুন (22 May – 21 Jun)
কর্মস্থলে বসদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। রাজনৈতিক দলীয় যাঁরা আছেন তাঁদের কর্মকাণ্ড অনেক ভালো যাবে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো যাবে। পুরনো কোনো বন্ধুর দ্বারা উপকার হতে পারেন। ভালো থাকুন। শুভ কামনা করি।

কর্কট (22 Jun – 22 Jul)
আজ আপনার সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ। কেনাকাটা ও বন্ধু দর্শন শুভ ফল নির্দেশ করে। তাই আমি বলছি, বন্ধুদের সঙ্গে ফোনে যোগাযোগ করুন। ভালো কিছু পাবেন।

সিংহ (23 Jul – 23 Aug)
প্রিয় সিংহ, আপনার পুরনো ব্যর্থতা আজ পরিপূর্ণ করতে পারবেন। অবিবাহিত সিংহ, পাত্র-পাত্রী খুঁজলে ভালো সন্ধান পেতে পারেন। যাত্রা ও রোমান্স শুভ। ভালো থাকুন।

কন্যা (24 Aug – 23 Sep)
কন্যা, আজ অলসতা দূর করবেন। বড়দের সম্মান করবেন। যাঁদের চাকরি নেই তাঁরা চাকরির চেষ্টা করবেন। আজ চাকরির শুভ যোগ আছে। আপনার শরীর-স্বাস্থ্য, মন ফুরফুরে থাকবে। ভালো থাকলে আমার কথা মনে করবেন কি? যাত্রা শুভ।

তুলা (24 Sep – 23 Oct)
প্রিয় তুলা, ব্যবসা খুব রমরমা হতে পারে। আপনার ভালো দেখে আবার কারো যেন চোখ না লাগে। নতুন কোনো প্রেমে উঁকি দিতে পারে। কর্মস্থল অনেক ভালো যাবে। দূরের যাত্রা শুভ। রোমান্স শুভ।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
বৃশ্চিক, আজ একটি কথা মনে রাখবেন। আপনি প্রেমিকার সঙ্গে বিচ্ছু আচরণ করে বসতে পারেন। তাই দিনের শুরুতে আমার লেখা মনে করলে এ সমস্যা হবে না। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি ভালো যাবে। যাত্রা শুভ।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com