বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

রূপগঞ্জে র‌্যাবের হাতে পুলিশের ভুয়া টিআই আটক

স্টাফ রিপাের্ট :

রূপগঞ্জে ট্রাফিক পুলিশের পরিদর্শক (টি আই) পরিচয় দিয়ে চাঁদাবাজিকালে রুবেল আহমেদ (৩৬) নামে একজনকে আটক করেছে র‌্যাব-১ সিপিসি-৩। সোমবার (১১জুলাই) বিকাল ৫টা ২০মিনিটের দিকে র‌্যাব-১,সিপিসি-৩,পূর্বাচল ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার পূর্বাচল উপশহরস্থ কাঞ্চন টু কুড়িল বিশ্ব রোডগামী ৩০০ফুট রোডের ৬ নং ব্রীজের উপর থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রুবেল আহমেদ হলেন, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার পিকা বাগানবাড়ি এলাকার মৃত আব্দুল হালিম আহমেদের ছেলে। বর্তমানে রূপগঞ্জ উপজেলার কুশাব তেতুল তলা রকিবের বাড়িতে ভাড়া থাকেন। রূপগঞ্জ থানায় এজাহারসূত্রে জানা যায়, সোমবার বিকালে র‌্যাব-১,সিপিসি-৩,পূর্বাচল ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার ছমু মার্কেট এলাকায় ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পূর্বাচল উপশহরস্থ কাঞ্চন টু কুড়িল বিশ্ব রোডগামী ৩০০ফুট রোডের ৬ নং ব্রীজের উপর ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) পরিচয় দিয়ে এক ব্যক্তি রাস্তায় চলাচলকারী বিভিন্ন যানবাহন থামিয়ে কাগজপত্র চেক করছে এবং চালকদের নানা ভয়-ভীতি দেখিয়ে চাঁদা আদায় করছে। এমন সংবাদের ভিত্তিতে তারা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছলে ট্রাফিক পুলিশের টিআই পরিচয় দেয়া রুবেল পালানোর চেষ্টা করলে ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সাথে ধস্তা-ধস্তি করে আহত হয়।

পরে আহত অবস্থায় তাকে আটক করে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এসময় আটককৃত রুবেল আহমেদের কাছ থেকে উদ্ধার করা হয় নেভী-ব্লু রংয়ের একটি টুপি যার সামনে বাংলাদেশ পুলিশের মনোগ্রাম ও পিছনে ইংরেজিতে পুলিশ লেখা আছে, নীল রংয়ের একটি লেজার লাইট, দুটি স্মার্ট ও একটি বাটন মোবাইল ফোন, ব্রাক ব্যাংকের রুবেল আহমেদ নামীয় একটি ভিসা কার্ড, নগদ টাকাসহ একটি মোটর সাইকেল। পরে মঙ্গলবার (১২ জুলাই) তাকে রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com