রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

আদম ব্যবসায়ী হাসান মিয়াজীকে ফের আটক করেছে ডিবি পুলিশ ..

২৫ শে জুলাই বৃহস্পতিবার  আদম ব্যবসায়ী হাসান মিয়াজীকে তার ঢাকার অফিস থেকে ফের ডিবি পুলিশ আটক করে ।

এর আগে চাঁদপুরের হাজীগঞ্জের আলোচিত উত্তম কাজলী রাণী দম্পতি হত্যার ঘটনায় আদম ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ২৭ অক্টোবর শনিবার এন্নাতলী গ্রামের নিজ বাড়ি থেকে জোড়া খুনের পৃষ্পপোষকতা থাকার অপরাধে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়।

হাসান মিয়াজী উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের ২নং ওয়ার্ড এন্নাতলী গ্রামের মিয়াজী বাড়ির মৃত মুখলেছুর রহমানের ছেলে। তিনি ঢাকার কাকরাইলে রিক্রুুটিং এজেন্সি বাংলাদেশ এক্সপোর্ট কর্পোরেশন এর মালিক।

গত ৭ সেপ্টেম্বর হাজীগঞ্জের বড়কুল এলাকায় এক পৌঢ় দম্পতি উত্তম বর্মণ ও তার স্ত্রী কাজলী রানী বর্মণকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

ওই হত্যাকান্ডে বিষয়ে সম্পৃক্তা থাকতে পারে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য নিজ বাড়ি থেকে হাসান মিয়াজীকে আটক করে। হত্যাকান্ডের সপ্তাহ খানেক পর লন্ডনে পাড়ি জমান তিনি। লন্ডন থেকে দেশে ফিরে নিজ বাড়িতে অবস্থান করে।

এ দিকে বাড়িতে অববস্থান করে ঢাকায় বিএনপির সমাবেশে যোগ দিতে নেতাকর্মীদের মাঝে টাকা বিরতণ করার সময় হাতে নাতে আটক করা হয়। এ বিষয়েও তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রশিদ।
এ অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রশিদ এবং এস.আই ইউনুস সঙ্গীয় ফোর্স।

২৫ শে জুলাই বৃহস্পতিবার  আদম ব্যবসায়ী হাসান মিয়াজীকে তার ঢাকার অফিস থেকে  ডিবি পুলিশ আটক করে

 

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com