রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ঝিকরগাছায় জাতীয় তামাকমুক্ত দিবস উপলক্ষে মানববন্ধন

 যশোর প্রতিনিধি :

তামাক কোম্পানি থেকে সরকারের শেয়ার প্রত্যাহার করতে হবে এই স্লোগানকে সামনে রেখে যশোরের ঝিকরগাছা উপজেলায় জাতীয় তামাকমুক্ত দিবস উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে উপজেলা মোড়ের মানববন্ধনে অংশগ্রহণ করেন পল্লী প্রগতি সংস্থা (পিপিএস), ঝিকরগাছা ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (জেডিও), পেন ফাউন্ডেশন, স্বজন চক্র ও সমাধান সমাজ উন্নয়ন সংস্থা। এসময় উপস্থিত ছিলেন পিপিএস এর নির্বাহী পরিচালক আবুল কালাম আযাদ, জেডিও এর নির্বাহী পরিচালক মোঃ মনিরুজ্জামান মনির, পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদ, স্বজন চক্রের নির্বাহী পরিচালক সুভাষ চন্দ্র ভক্ত বাবুল, সমাধান সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আমিরুল কবীর, ঝিকরগাছা দারুল উলুম কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ মোকলেছুর রহমান, কবি ও ছড়াকার টিপু সুলতান, কবি এম.এম নজরুল ইসলাম, শিক্ষক নুর ইসলাম, পেন ফাউন্ডেশনের হিসাবরক্ষক রত্না ইসলাম, স্বেচ্ছাসেবক শান্তাহার মিথি, আয়ুব হোসেনসহ প্রায় শতাধিক বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ মানুষ।

ঝিকরগাছা পৌরসভা থাকবে শতভাগ জন্মনিবন্ধনের আওতায় : মেয়র জামাল

শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা যশোর : ঝিকরগাছা পৌরসভায় থাকবে নবজাতক শিশুদের আনা হবে শতভাগ জন্মনিবন্ধনের আওতায়। কোন উপজেলা বা পৌরসভা কি করলো এটা আমার দেখার বিষয় না। আমি চাই আমার পৌরসভা দেশের মধ্যে প্রথম অবস্থানে থাকবে পৌরসভার মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল। সোমবার বেলা ১২টার সময় তার নিজ কার্যালয়ে পৌর কাউন্সিলরদের সাথে এক আলোচনায় এই কথা বলেন। উক্ত সময় পৌরসদরের মোবারকপুর গ্রামের নুরুল হকের ছেলে সাজিদ হকের জন্মনিবন্ধন বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র আমিরুল ইসলাম রাজা, সংরক্ষিত কাউন্সিলর জেসমিন সুলতানা, শ্যামলী খাতুন, নাজমুন নাহার, কাউন্সিলর আরিফুর রহমান, আলীম গাজী, একরামুল হক খোকন, তারিকুজ্জামান সহ অন্যান্য কাউন্সিলর ও পৌর কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ঝিকরগাছায় ৪৯ বোতল ফেন্সিডিলসহ মামা-ভাগ্নে আটক

শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা যশোর : যশোরের ঝিকরগাছা থানা পুলিশের অভিযানে ৪৯ বোতল ফেন্সিডিলসহ মামা রমজান আলী (৩০) ও ভাগ্নে ড্রাইভার আরমান হোসেন (২৩) মাদকব্যবসায়ী আটক হয়েছে। মামা রমজান বেনাপোল পোর্ট থানার দিঘীরপাড় গ্রামের মৃত শামসুর রহমানের ছেলে ও ভাগ্নে একই থানার ভবেরবেড় গ্রামের সাহিদ আলীর ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ঝিকরগাছা থানাকে মাদক মুক্ত করার লক্ষ্যে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত গোপন সংবাদের উপর ভিত্তি করে সোমবার বেলা ২টা ৪৫মিনিটের সময় থানা

এলাকার উপজেলার মোড়স্থ যশোর-বেনাপোল মহাসড়কের পাশের কবির হোটেলের সামনে থেকে বেনাপোল থেকে যশোর গামী করোলা হান্ডেড এর ঢাকা মেট্রো গ ১১-৭১৩৩ নং সিরিয়ালের একটি প্রাইভেটকার থামিয়ে পার্শ্ববর্তী লাভলুর গ্যারেজে নিয়ে তল্লাশী করা কালে প্রাইভেটকারের ড্যাশবোর্ডের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪৯ বোতল ফেন্সিডিল ও ২টা মোবাইল ফোনসহ মামা রমজান আলী ও ভাগ্নে ড্রাইভার আরমান হোসেন কে আটক করেন।

এসময় উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ (ও.সি) সুমন ভক্ত, এস.আই (নিঃ) আমির হোসাইন, গৌতম, মোস্তাফিজ, জুয়েল, এএসআই মফিজ, ডাইভার দিপ্ত সহ সঙ্গীয় ফোর্স। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করা হয়েছে। উক্ত মামলায় বিচারের জন্য আসামীদেরকে মঙ্গলবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে জানান থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com