মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মতলব উত্তরে নিহত বিএনপির নেতা লাভলুর পরিবারের খোঁজ নিতে বসায় গেলেন কেন্দ্রীয় বিএনপির নেতা ড.জালাল উদ্দিন

তাজুল ইসলাম সাগরঃ

চাঁদপুরের  মতলব উত্তরে দূর্বৃত্তেদের  হাতে নিহত বিএনপি নেতা সলিমুল্লাহ লাভলুর  পরিবারের সদস্যদের খোঁজ খবর নিলেন বিএনপির জাতীয় নির্বাহি কমিটির সদস্য আলহাজ্ব ড.মোঃ জালাল উদ্দীন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সলিমুল্লাহ লাভলুর জানাযা  শেষে  বিএনপির নেতা কর্মিদের নিয়ে  ১১নং পশ্চিম ফতেপুর ইউনিয়নে তার বাড়িতে  যান,  পরে কেন্দ্রীয় বিএনপির নেতা ড.জালাল উদ্দিন  তার  , স্ত্রী ও সন্তানদের সঙ্গে কথা বলেন।

এ সময় ড. জালাল কান্না জরিত কন্ঠে বলেন , এই  খুনের বিচার একদিন এই মতলবের মাটিতেই  হবে। আজ লাভলু ভাইকে মারা হয়নি বিএনপির প্রতিটি কর্মির উপর ছুরি চালানো হয়েছে। এ সময় কান্নায় ভেঙে পড়েন তিনি।  তিনি বলেন লাভলু বিএনপির জনপ্রিয় নেতা ছিল আজ তার জানায় প্রমান হয়েছে। কয়েক  হাজার  মানুষ  শেষ বিদায় জানাতে আজ তার জানাযায়  উপস্থিত হয়েছেন। এ সময় তিনি লাভলুর হত্যা কান্ডের সাথে জরিতদের  দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এ্যাড.ফজলুল হক হান্নান, সাধারণ সম্পাদক নূরুল হক জিতু, সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সরকার, পৌর বিএনপির সাধারন সম্পাদক  জাহাঙ্গীর প্রধান , উপজেলা বিএনপির  সাংগঠনিক সম্পাদক মিয়া মনজুর আমিন স্বপন,তোফায়েল পাটোয়ারী, যুবদলের আহবায়ক  খায়রুল হাসান বেনু, সিঃযুগ্ন আহবায়ক  রাসেদ জ্জামান টিপু,যুগ্ম আহবায়ক ফয়সাল আহাম্মেদ সোহেল,নোমান হোসেন, মমিন সরকার, ছাত্রদলের আহবায়ক নূরুল হুদা ফয়েজি, সদস্য সচিব জয়নাল পাটোয়ারী পিনু সহ শত শত  নেতাকর্মীরা।

এ সময় তিনি  নিহত লাভলুর  পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং  তাদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন ড.জালাল উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com