রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নবাগত ওসির সাথে শাহরাস্তি অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য স্বাক্ষাত

শাহরাস্তি প্রতিবিধিঃ

শাহরাস্তি মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মাদ শহীদ হোসেনের সাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হয়েছেন শাহরাস্তি অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

১ জানুয়ারী রোববার রাত সাড়ে ৭টায় অফিসার ইনচার্জের কক্ষে এই সৌজন্য স্বাক্ষাতটি করেন তারা।

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময়ের মধ্যদিয়ে সবাই সবার খোঁজ খবর নেন এবং মানব আত্মার আদর্শিক জীবন সম্পর্কে আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি মোঃ হাসানুজ্জামান, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ সাইফুল ইসলাম দুলাল, যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সহ-সম্পাদক জসিম উদ্দীন, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, দপ্তর সম্পাদক সোহেল রানা বাপ্পি, সহ-দপ্তর সম্পাদক শাহিনূর আলম ইমন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ শেখ মোঃ মোসাদ্দেক হোসেন জুয়েল, সন্মানিয় সদস্য হাসান আহমেদ বাবলু ও মাহবুব আলম সুমন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, জীবন তাকেই বলে যে জীবনের পরতে পরতে অপরের জন্য লালিত স্বপ্নগুলো ক্ষুদ্র ক্ষুদ্র ভাবে প্রতিফলিত হয়। স্বার্থপরতার চাইতে পরস্বার্থ বিবেচ্য জীবনের গুরুত্ব ইহকাল ও পরকালে সমান্তরাল। কত কোটিপতির মৃত্যু হয়েছে যাদেরকে আজ কেউ মনে রাখেননি। আর এমনও আত্মা রয়েছে যাঁদের নাম এখনও মানুষ স্মরণ করেন। তার একমাত্র কারন, আত্মা শুদ্ধিকরণের মাধ্যমে অপরের সহযোগিতায় নিজকে নিবেদিত করা। এক সময় আমরা কেউই থাকবোনা। কিন্তু আমাদের কর্মই আমাদেরকে আগামী প্রজন্মের কাছে বাঁচিয়ে রাখবে। সততার আলো সমাজে ছড়াতে পারলে আমরা নিজেও আলোকিত হতে পারবো। তিনি আরও বলেন, শৈশব থেকে মনের গহিনে বেধে রাখা স্বপ্নকে বাস্তবায়ন করতে আজ আমি এখানে।

সাধারণ মানুষের পাশে থাকা, অসহায় মানুষের ডাকে সাড়া দেয়া, দরিদ্র মানুষের সামনে সাহায্যের হাত বাড়ানো, নির্যাতিত-নিপীড়িত মানুষের সামনে দাঁড়িয়ে তাদের মনে সাহস জোগানো, অত্যাচারির বিরুদ্ধে প্রতিবাদ করা- এমন কাজগুলো করতে পারলে মনে করবো জাতির কিছু ঋণ পরিশোধ করতে পেরেছি। আমি অতি সাধারণ একজন মানুষ। আমার দরজা সবার জন্য খোলা। আপনারা সবাই আপনাদের প্রয়োজনে সরাসরি আসবেন। কোন দালাল কিংবা বাহক ধরে আসার প্রয়োজন নেই। আমি আপনাদের কথা শুনবো, আপনাদের সহযোগিতা করার চেষ্টা করবো, সব সময় মানুষের পাশে আছি এবং থাকবো। শাহরাস্তির মানুষ অনেক শান্তি প্রিয়। এখানকার সংসদসদস্য গুনীজন এবং মহান পুরুষ। তিনি সর্বশেষ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com