মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মোহনপুর ইউপির উপ—নির্বাচন  নৌকার প্রার্থী আবদুল হাই প্রধানের ভোটের ফলাফল বর্জন

তাজুল ইসলাম সাগর :

বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে ভোটের দিন বিকেলে সংবাদ সম্মেলন করে নির্বাচন ও ফলাফল বর্জনের ঘোষণা দিয়েছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবদুল হাই প্রধান।

বৃহস্পতিবার দুপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউপির উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আবদুল হাই প্রধান সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

আবদুল হাই প্রধান অভিযোগ করে বলেন, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম আমাকে নির্বাচন থেকে সরে দাড়াতে বলেছেন। তিনি প্রশাসনকে নৌকার বিরুদ্ধে ব্যবহার করেছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে সুষ্ঠু বিচার প্রার্থনা করে আমি ভোট বর্জন করলাম।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, শাহজাহান প্রধান, সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com