বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

চাঁদপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও প্যানেল মেয়র হেলালের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

স্টাফ রিপোটার।।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও প্যানেল মেয়র হেলাল হোসেন সহ ৬ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন চাঁদপুরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত। গত ৬ জুলাই’২৩ খ্রিঃ বৃহস্পতিবার বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত চাঁদপুর এ আদেশ দেন।

মামলার ওয়ারেন্টভুক্ত অন্যান্যরা হলেন যথাক্রমে চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি সোহেল বেপারি, পিতা-বাবুল বেপারী, পলাশ বেপারী, পিতা-আব্দুল মান্নান বেপারী, তাজমির মোল্লা, পিতা-মৃত: আতর আলী মোল্লা, সর্বসাং-কোড়ালীয়া রোড, চাঁদপুর সদর চাঁদপুর, সুমন পাটওয়ারী, পিতা-আমিন পাটওয়ারী, সাং-মুন্সেফপাড়া পিটার রোড, চাঁদপুর ও নাইমুর রহমান আশিক, পিতা -মৃত: শফিকুর রহমান, সাং-মধ্য ইচলী মেজর রফিক সড়ক, চাঁদপুর সদর চাঁদপুর।

গত ৫ ডিসেম্বর ২০২২ ইং তারিখ নির্বাহী ম্যাজিষ্ট্রেট (সিআরপিসি-কোর্ট নং-২) ১০৭/১১৭ সি ধারা, মোঃ আলমগীর হোসেন বাবু বাদী হয়ে ৬জনকে আসামী করে দরখাস্ত মামলা নং -১১৬৬/২২।

উক্ত মামলাটি বিজ্ঞ হাকিম আমলে নিয়ে গত ৯জানুয়ারি’২৩ খ্রিঃ আসামীদের বিরুদ্ধে সমন জারি করেন আদালত। আদালত কর্তৃক সমনের বিষয়টি আসামীরা অবগত হয়ে নিদৃষ্ট তারিখে আদালতে হাজির হয়ে জবাব দাখিলের জন্য সময় চেয়ে নেন এবং আদলত তা মঞ্জুর করেন।

পরবর্তীতে আসামীরা আদলতে কোনো প্রকার জবাব দাখিল না করে পরপর কয়েকটি তারিখ অনুপস্থিত থাকে। এরপর ৩০ মে’২৩ খ্রিঃ তারিখে ৬জন আসামির বিরুদ্ধে ফৌঃকাঃবিঃ ১১২ ধারা মোতাবেক একজন বিজ্ঞ কৌশলী ও গন্যমান্য ব্যক্তির জিম্মায় ১ হাজার টাকার বন্ডে আগামী এক বছরের জন্য শান্তি রক্ষার মুচলেকা কেন সম্পাদন করা হবেনা তা আদালতে কারণ দর্শাতে বলা হয়।

পরবর্তীতে ৬জুলাই’২৩ খ্রিঃ (মামলা নং মিস-১০০/২৩) তারিখে আসামিরা আদালতে হাজির না হলে আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com