মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

কচুয়ায় বীর মুক্তিযোদ্ধা আলমগীর মজুমদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

জি কে এম আলমগীর মজুমদাররে জানাযা অনুষ্ঠান ,

কচুয়া প্রতিনিধি :

কচুয়ায় বীর মুক্তিযোদ্ধা , উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান জি কে এম আলমগীর মজুমদার (৭৫) কে গতকাল বুধবার বাদ জোহর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

গত মঙ্গলবার বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার স্পেশালাইজড়্ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ এজমা,ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে ভুগে আসছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও এক মেয়ে সহ অসংখ্যা গুণগ্রাহী রেখে যান।

তাঁর মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ ও আওয়ামী লীগ নেতা এনবিআরের সাবেক সচিব আলহাজ¦ গোলাম হোসেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান শিশির, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ জি কে এম আলগীর মজুমদারের মৃত্যুতের গভীর শোক ও সমাবেদনা প্রকাশ করেছেন। তিনি উপজেলার ডুমুরিয়া গ্রামের এক সম্ভান্ত মুসলিম পরিবারের সস্তান। ডুমুরিয়া গাউছিয়া ছোবহানিয়া আলিম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত মরহুমের দ্বিতীয় জানাযায় এলাকার শতশত ধর্মপ্রাণ মুসলমানরা অংশ গ্রহন করে।

জানাযায় অনুষ্ঠানে মরহুমের কর্মময় জীবনের স্মৃতিসারণ করে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর। উপজেলা আওয়ামী লীগের সাবেক সহÑসভাপতি ফজলে কাদের মুকুল, সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম মালেক, উপজেলার জাতীয় পাটির আহ্বায়ক রুহুল আমিন, অধ্যাপক ওয়াদুদ মজুমদার, বীর মুক্তিযোদ্ধা জাবের মিয়া, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর মিয়াজী, মরহুমের মেঝো ছেলে জুনায়েদ আলম মজুমদার ।
সকাল ১০টায় উপজলার শ্রীরামপুর আলিম মাদ্রাসার মাঠে মরহুমের প্রথম জানাযা অুনষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com