মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তিতে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোঃ হাসানুজ্জামানঃ
চাঁদপুর থেকে নিয়মিত প্রকাশিত ও বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকা ১৭ বছর পেরিয়ে ১৮গম বর্ষে পর্দাপন উপলক্ষে শাহরাস্তিতে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় শাহরাস্তি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রতিষ্ঠাতা বার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটার পর আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জেলার উল্লেখযোগ্য নিয়মিত পত্রিকা দৈনিক চাঁদপুর খবর। সত্য ও নির্ভীক সাংবাদিকদের মাধ্যমে চাঁদপুর খবর পাঠকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। পত্রিকাটি ১৭ বছর পেরিয়ে ১৮তম বৎসরে পর্দাপন করেছে। পত্রিকাটির সাফল্য কামনা করে আগামী দিন গুলোতে যেন জনপ্রিয়তার শীর্ষে উঠে জনগণের সুখ দুঃখ, সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন এই প্রত্যাশা করেন তিনি।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও চাঁদপুর খবর প্রতিনিধি স্বপন কর্মকার মিঠুনের সভাপতিত্বে ও চাঁদপুর খবরের সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ রফিকুল ইসলাম পাটোয়ারীর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নির্বাহী কমিটির সদস্য মোঃ ফারুক আহমেদ চৌধুরী, যুগ্ম সম্পাদক মোঃ কামরুজ্জামান সেন্টু, সুচিপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, প্রেসক্লাব অর্থ সম্পাদক মোঃ জামাল হোসেন, অনলাইন নিউজ পোর্টালের নেতা মোঃ হাসানুজ্জামান, প্রভাষক জহিরুল ইসলাম রিপন, হাসান আহম্মদ, শিক্ষক সাইফুল ইসলাম খালিদ, গণমাধ্যম কর্মী রাফিউ হাসান হামজা, মোঃ জসীম উদ্দিন ও আবু মুসা আল শিহাব প্রমুখ।
অনুষ্ঠানে ক্বোরআন তেলওয়াত করেন মোঃ শাহ্ আলম ভুঁইয়া।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com