রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জে ৩দিন ব্যাপী বই মেলার সমাপনি দিনে ৫ জন লেখককে সংবর্ধনা ও ৪টি বইয়ের মোড়ক উন্মোচন

মো.মোশারফ হোসেন

চাঁদপুরের হাজীগঞ্জে মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরনে অনুষ্ঠিত ৩ দিনব্যাপী বই মেলার সমাপনি দিনে চাঁদপুরের ৫ জন লেখককে সংবর্ধনা প্রদান ও ৪টি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারী) সংবর্ধিতদের হাতে সম্মামনা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সাংসদ, সাবেক সরাষ্ট্রমন্ত্রী মুক্তিযুদ্ধে ১নং সেক্টর কমান্ডার মেজর (অব.)রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

হাজীগঞ্জ ফোরামের উদ্যােগে মেলার স্টলস্থল ফুড লাভারস পার্টি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধনা গ্রহণ করে অনুভূতি প্রকাশ করেন কাজী শাহাদাত, ডাঃ পিযুষ কান্তি বড়ুয়া, মাঈনুল ইসলাম মানিক, মো. ফরিদ হাসান ও এসএম চিশতী।

একই সময়ে হাজীগঞ্জ উপজেলার ইতিহাস ও ঐতিহ্য নিয়ে অনুষ্ঠিত চিত্রাংকন, ছড়া, কবিতা, গল্প, প্রবন্ধসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ এবং হাজীগঞ্জের লেখকদর ৪টি বইয়ের মোড়ক উন্মোচিত করা হয়।

এর আগে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, হাজীগঞ্জ উপজেলা শিক্ষক-কর্মচারী পরিষদের পক্ষে অধ্যক্ষ মনিরুল হক পাটোয়ারী।

হাজীগঞ্জ ফোরামের সভাপতি ব্যারিস্টার শাহরিয়ার আহমেদের সভাপতিত্বে ও জাহিদ হাসানের সঞ্চলনায় বক্তব্য শেষে মেলার স্টল পরিদর্শন করেন আমন্ত্রিত অতিথিরা। এসময় হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুর রশিদসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com