রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বিচ্ছেদের পর নাম বদলে ফেলেছেন: মাহি

মেঘনা পোস্ট ডেস্ক রিপোর্ট

সম্প্রতি বিচ্ছেদ হয়েছে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহির। রকিব সরকারের সঙ্গে প্রায় আড়াই বছর পর বিবাহ বিচ্ছেদ হয় এ নায়িকার। কদিন আগে ফেসবুকে এ ভিডিও পোস্টের মাধ্যমে রকিবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। রকিবকে বিয়ের পর নিজের নামের সঙ্গে সরকার টাইটেল যুক্ত করে নাম রেখেছিলেন মাহিয়া মাহি সরকার। যদিও বিচ্ছেদের পর মাহির আগের নাম আর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখাচ্ছে না।

বিচ্ছেদের ঘোষণা দিয়ে ভিডিও বার্তায় মাহিয়া মাহি বলেন—আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব।’

মাহি আরও বলেন—আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।
২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিব সরকরকে বিয়ের পর মাহি নিজের নামের শেষাংশে সরকার যুক্ত করেন। কিন্তু গতকাল থেকে তার স্বামীর নামের পদবীটি আর দেখা যাচ্ছে না। নিজের নাম থেকে সরকার মুছে ফেললেন মাহি। এখন মাহিয়া মাহি সরকার নামটি আর থাকছে না।

মাহির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজ এ দেখা যায় আগের মাহির নাম মাহিয়া মাহি সরকার থাকলেও এখন শুধু দেখাচ্ছে মাহিয়া মাহি। বিচ্ছেদের বেশ কয়েকদিন পর মাহির এমন সিদ্ধান্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনা চলছে। যদিও মাহি নিজে নাম পরিবর্তনের বিষয়ে এখনও কিছু জানাননি।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com