রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

লুটপাট করে খাওয়ার সুযোগ দেয়া হবে না কাউকে—সাংসদ মেজর(অব.) রফিকুল ইসলাম বীর উত্তম

মো.মোশারফ হোসেন

চাঁদপুরের হাজীগঞ্জে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য,সাবেক সরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধে ১নং সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এসব কথা বলেন।

তিনি আরো বলেন-প্রতিটি ইউনিয়নে সমান ভাবে উন্নয়ন মূলক কাজ করা হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যারা নৌকাকে বিজয়ী করার জন্য কাজ করেছেন, তারা আমার তৃণমুলের কর্মী। এলাকার উন্নয়ণে তাদের সাথে পরামর্শ করেই করা হবে। লুটপাট করে খাওয়ার সুযোগ দেয়া হবে না কাউকে।

মঙ্গলবার (২৬ শে মার্চ) বিকেলে হাজীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন-হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক সেলিম মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জসিম উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ফরহাদ হোসেন রতন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবু তাহের, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. সেলিম মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যব্রত ভদ্র মিঠুন,বিশিষ্ট শিল্পপতি কামরুজ্জামান সুমন, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মজিব প্রমুখ।

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলের সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন-
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ, আওয়ামী লীগ নেতা অধ্যাপক স্বপন কুমার পাল, ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান এ.কে.এম.মজিবুর রহমান, ১২নং দ্বাদশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের প্রধানিয়া,রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি এস.এম.মানিক,৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী’লীগের সাধারণ সম্পাদক এম.এ.হাশেম,সাবেক যুবলীগ নেতা গাজী বিল্লাল হোসেন,পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী’লীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান স্বাধীনতা সংগ্রামে সকল শহীদদের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com