শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

সড়ক দু/র্ঘ/ট/না/য় মুহূর্তেই মধ্যেই শে/ষ দুই পরিবার

মেঘনাপোষ্ট ডেস্ক রিপোর্ট

ছুটি কাটাতে পটুয়াখালীর কুয়াকাটা গিয়েসেখান থেকে প্রাইভেটকারে ফেরার পথে নিহত হয়েছেন দুই পরিবারের আট সদস্য।

বুধবার রাত ৩টার দিকে পিরোজপুর সদর উপজেলার নূরানী গেট এলাকায় পিরোজপুর—নাজিরপুর সড়কে এ ঘটনা ঘটে।

নিহতের মধ্যে মো. শাওন) ৩২)নাজিরপুরের হোগলাবুনিয়া এলাকার মৃত আসাদ মৃধার ছেলে। আর আমেনা বেগম (২৫) শাওনের স্ত্রী। এই দম্পতির দুই ছেলে হলো শাহাদাত (১০) ও আব্দুল্লাহ (৩) । এ ছাড়াও নিহত মো. মোতালেব (৪৫) শেরপুরের দিঘীপাড়া রঘুনাথপুর নিজামুদ্দিনের ছেলে। সাবিনা (৩০) তাঁর স্ত্রী। এই দম্পতির দুই ছেলে—মেয়ে হলো সোয়াইব (২) ও মুক্তা (১২)।

নিহত শাওনের খালাতো ভাই মুরাদ জানান, অবসরযাপনের জন্য শাওন ও তাঁর বন্ধু পরিবার নিয়ে কুয়াকাটা গিয়েছিলেন। সেখান থেকে গ্রামের বাড়ি নাজিরপুরের হোগলা বুনিয়া ফেরার পথে রাত ৩টার দিকে পিরোজপুর নাজিরপুর সড়কের নূরানী গেট এলাকায় চালক নিয়ন্ত্রণ হারয়ে ফেলেন। এতে প্রাইভেটকারটি খালে পড়ে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

পিরোজপুর সদর থানার এস আই শাহজাহান কবির বলেন, ‘খবর পেয়েই আমরা ঘটনাস্থলে আসি। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় তাঁদের উদ্ধার করে জেলা হাসপাতালে নেওয়া হয়। পিরোজপুর জেলা পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এ কে এম আসিফ আহমেদ জানান, প্রাইভেটকার দুর্ঘটনায় আটজনকে পিরোজপুর জেলা হাসপাতালে আনার আগেই তাঁদের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, সবাই পানিতে ডুবে মারা গেছেন।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com