শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গাবতলীতে গ্রামীণ ফোনের সাড়ে ১৩লাখ টাকা মূল্যের স্ক্যাচকার্ড ও নগদ অর্থ চুরি

আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী পৌর সদরে গ্রামীণ ফোনের সরবরাহকারী প্রতিষ্ঠানে দরজার হ্যাজবল ভেঙে সাড়ে ১৩লাখ টাকা মূল্যের স্ক্যাচকার্ড ও নগদ অর্থ চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাতে অথবা শুক্রবারের কোন এক সময় গাবতলী মডেল থানার পশ্চিমপার্শ্বে রায়হান কমপ্লেক্সের ৩য়তলায় গাবতলী গ্রামীন ফোনের এমএইচএস ইন্টারন্যাশনাল সরবরাহকারী প্রতিষ্ঠানে দুর্ধর্ষ এই চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, গাবতলী পৌর সদরের থানার তিনমাথার মোড়ের দক্ষিণধারে রায়হান কমপ্লেক্সের ৩য়তলায় গ্রামীন ফোনের এমএইচএস ইন্টারন্যাশনাল সরবরাহকারী প্রতিষ্ঠান রয়েছে। এই ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১৬জন কর্মী গাবতলী এবং সারিয়াকান্দী উপজেলার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে মিনিট কার্ড ও স্ক্যাচকার্ড সরবরাহ করে থাকে। গ্রামীণ ফোন লিমিটেডের গাবতলীর পরিবেশক হাবীব রেজুয়ান কর্মীদের সাথে ব্যবসায়িক হিসাব-নিকাশ শেষে গত

বৃহস্পতিবার রাত ১০টায় অফিস বন্ধ করে বাসায় চলে যান। এরপর শনিবার সকাল ৮টায় অফিসে এসে ষ্টীলের দরজার হ্যাজবল ভাঙ্গা দেখতে পাওয়া যায়। এ ঘটনায় গ্রামীণ ফোন লিমিটেডের গাবতলীর পরিবেশক হাবীব রেজুয়ান বাদী হয়ে নগদ ১লাখ ২২হাজার টাকা এবং ১২লাখ ৩৪হাজার টাকা মূল্যের স্ক্যাচকার্ড চুরি হওয়ার অভিযোগ এনে গতকাল শনিবার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। এ ঘটনায় পুলিশ ওই অফিসের ৩জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছেন। এ ব্যাপারে থানার দায়িত্বপ্রাপ্ত ওসি মোঃ আনোয়ার হোসেন স্থানীয় সাংবাদিকদের বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

গাবতলীতে ছাত্রদলের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত

আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধিঃ করোনায় আক্রান্ত বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান এবং অসুস্থ্য সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান এর সুস্থ্যতা কামনা করে গতকাল শনিবার বাদআছর কেন্দ্রীয় জামে মসজিদে থানা ও পৌর ছাত্রদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন থানা ছাত্রদলের সাবেক সহ সভাপতি সুজন আহম্মেদ, থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল হালিম, মাহমুদুল হাসান মোহন, পবন সরকার, মোক্তাদির আহম্মেদ, মোস্তাফিজার রহমান, ছাত্রদল নেতা শামীম আহম্মেদ, বিপ্লব হাসান, আল হাবিব সীমান্ত, হাবিবে মিল্লাত, রাঙ্গা, বিপ্লব, মিল্টন, রাহাদ, রিমন, ফুয়াদ, সজীব, ইব্রাহীম, আমিনুর, ইমরান, হেলাল, ইকবাল, মুন্টু, সোহাগ ও তারাজুল প্রমূখ। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওঃ মোশারফ হোসেন।

 

গাবতলীতে বাড়ী ভাংচুর মারপিট ও লুটপাট

আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়ী ও আসবাবপত্র ভাংচুর, লুটপাট ও মারপিট করা হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়নের মধ্যকাতুলী দক্ষিণপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী পারুল বেগম (৪০) বাদী হয়ে থানায় একটি এজাহার দাখিল করেছেন।

মামলাসূত্রে জানা গেছে, ওই মধ্যকাতুলী দক্ষিণপাড়া গ্রামের মৃত এমাজ উদ্দিনের মেয়ে পারুল বেগমের সঙ্গে একই গ্রামের মৃত রহিন আকন্দের ছেলে স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেনের দীর্ঘদিন থেকেপূর্ব শত্রুতার জের চলে আসছিল। গত শুক্রবার রাত অনুমান সাড়ে ৮টায় পারুল বেগম বাড়ীতে না থাকার সুযোগে মোয়াজ্জেম হোসেন আকন্দ ও তার দলবল দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে বসতবাড়ীতে ঢুকে পারুলের মা ও তার পরিবারের লোকজনকে গালিগালাজ করতে থাকে।

তখন পারুলের মা ও ভাতিজা এগিয়ে এলে বসতবাড়ীর বেড়া, আসবাবপত্র ভাংচুর, মারপিট ও লুটপাট করে। এতে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় বলে এজাহারে উল্লেখ করা হয়। এ ঘটনায় ইউপি মোয়াজ্জেমকে প্রধান অভিযুক্ত করে ১৫জনের নাম উল্লেখসহ ১৪/১৫জনকে অজ্ঞাত বলে ঘটনার রাতেই পারুল বাদী হয়ে থানায় একটি এজাহার দাখিল করেছেন। এ ঘটনায় থানার দায়িত্বপ্রাপ্ত ওসি আনোয়ার হোসেন বলেন, এ সংক্রান্ত একটি এজাহার হাতে পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com