মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গাবতলীতে মামলার বাদীকে হত্যার চেষ্টা গুরুতর আহতঃ থানায় মামলা

গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ-বগুড়ার গাবতলীতে আদালতে স্বাক্ষ্য দেয়ায় তোজাম হত্যা মামলার বাদীকে গলালেটে হত্যার চেষ্টা করে ব্যার্থ হয়ে, উপর্যপরী ছুরিকাঘাতে গুরুতর আহত করা হয়েছে। এঘটনায় থানায় ৬ জনের নামে আবারো এজাহার দেয়া হয়েছে।

এজাহার সুত্রে জানাগেছে, ২৮ নভেম্বর ২০১৭ তারিখে নিজ দুর্গাহাটা গ্রামের মৃত ওসমান মোল্লার ছেলে ব্যবসায়ী তোজামকে কুপিয়ে হত্যা করা হয়। এই মামলা বাদী নিহত তোজামের ছোট ভাই মোঃ মোমিন মোল্লা। বগুড়া দায়রা জজ আদালতে তোজাম হত্যা মামলা বিচারাধিন রয়েছে। চলতি ২০২২ সালের ৫ জুন তারিখে উক্ত হত্যা মামলার বাদী আদালতে স্বাক্ষ্য দেয়। স্বাক্ষ্যর পর হতে মামলার আসামীরা মামলা তুলেনিতে বাদীকে হত্যাসহ বিভিন্নভাবে হুমকি প্রদান করে। এঘটনায় বাদী মোমিন মোল্লা, তোজাম হত্যা মামলার আসামী ৪ জনের নামে ১৬ জুন থানায় ৮০৭ নং একটি জিডি করে।

জিডি করার পর আসামী আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। ১৮ জুন দিবাগত রাত ১০ টায় বাদী তার মুরগীর ফার্মে কাজ শেষে বাড়ি ফেরার পথে, জনৈক মোয়াজ্জেমের বাড়ির নিকটে রাস্তার উপর পৌঁছামাত্র, প্রতিপক্ষরা হত্যার উর্দ্দেশ্যে ধারালো অস্ত্রনিয়ে বাদী মোমিন মোল্লার উপর ঝাপিয়ে পড়ে। তাকে গলাকেটে হত্যার চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়ে, শরীরের বিভিন্নস্থানে এলাপাথারী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মোমিনের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে তাকে আহত অবস্থায় উদ্ধার করে গাবতলী উপজেলা সরকারি স্বাস্থ্যকমপ্লেক্রে চিৎিসার জন্য ভর্তি করায়। এঘটনায় আবারো মোমিন মোল্লা বাদী হয়ে পিন্টু, বাবুল, পাপ্পু, মিশু, কামরুজ্জামান ও পল্লবকে আসামী করে ৬ জনের নামে গাবতলী মডেল থানায় একটি এজাহার দিয়েছে। এব্যপারে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এব্যপারে থানায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com