শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের অভিযান

চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশ ঝটিকা অভিযান পরিচালনা করেছে। এ সময় বেশ কয়েক জন কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

গতকাল ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যার পূর্বে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বাহার মিয়ার নেতৃত্বে পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের ২০/৩০ জনের একটি চৌকস টিম পায়ে হেটে শহরের কালিবাড়ি মোড় কোট স্টেশন থেকে শুরু করে মিশন রোড পর্যন্ত অভিযান পরিচালনা করে। গত ৫ আগস্ট সরকার পতনের পর পুলিশি কার্যক্রম কিছু নিস্কিয় হয়ে পরে।

চাঁদপুর জেলা পুলিশ সুপার মুহাম্মদ আব্দুর রাকিব পিপিএম এর নির্দেশে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বাহার মিয়ার নেতৃত্বে কিশোরগ্যাং দমনে অভিযান পরিচালনা করা হয়। কোট স্টেশন রেলওয়ে প্লাটফর্ম, সিএনজি স্টেশন, ছায়াবানী মোড়, মিশন রোড ও হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বাহার মিয়া বলেন,পুলিশ সুপার স্যারের নির্দেশে চাঁদপুর শহরকে কিশোর গ্যাং মুক্ত করতে আমাদের এই অভিযান।আমরা চাঁদপুরকে শান্তির শহর হিসেবে দেখতে চাই। যেকোনো অন্যায় অপরাধ চাঁদপুর বর্ডার থানা পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। তাছাড়া মাদক ও কিশোর গ্যাং দমনে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com