রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বরিশালে অবরোধ শুরুর আগে সড়কের পাশে থামিয়ে রাখা বাসে আগুন.

মেঘনা পোস্ট ডেস্ক রিপোর্ট.

বিএনপির ডাকা চতুর্থ দফার অবরোধ শুরুর আগে বরিশাল—ঢাকা মহাসড়কের পাশে থামানো একটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এতে বাসটির ভেতরের ও বাইরে অংশের ব্যাপক ক্ষতি হয়।

গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে তিনটায় নগরের কাশিপুর এলাকায় ভারতীয় ভিসা সেন্টারের পাশে এ ঘটনা ঘটে। বরিশাল দক্ষিণ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. বাহাউদ্দিন জানান—শনিবার দিবাগত রাতে অজ্ঞাতনামা যুবকেরা বরিশাল—ঢাকা মহাসড়কের কাশিপুর এলাকায় সড়কের পাশে থামিয়ে রাখা মা এন্টারপ্রাইজের একটি বাসে অগ্নিসংযোগ করে।

এ সময় তাঁরা বাসের জানালা ও সামনের গ্লাস ভাঙচুর করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দুই লাখ টাকার ক্ষয়—ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
এবিষয়ে বরিশাল মহানগর পুলিশের বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন—অজ্ঞাতনামা দুর্বৃত্তরা এসে বাসে অগ্নিসংযোগ করেছে।

খবর পেয়ে দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা জাহিদুর রহমান জানান—অবরোধের সমর্থনে রোববার সকালে মহানগর বিএনপির সদস্য আফরোজা খানমের নেতৃত্বে নগরের সিঅ্যান্ডবি রোডে মিছিল হয়েছে। এ সময় সড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করে বিক্ষোভ করা হয়।

এ ছাড়া শনিবার রাতে নগরের সাগরদী আলীয়া মাদ্রাসার সামনে ২৪ নম্বর ওয়ার্ড বিএনপির নেতা—কর্মীরা মশাল মিছিল বের করেছে।

তবে রোববার বিভিন্ন সড়ক ঘুরে দেখা যায়, বরিশাল নগরে অবরোধের খুব একটা প্রভাব নেই। সড়কে বিভিন্ন যানবাহনের চলাচলও স্বাভাবিক দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com